২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কুমিল্লায় বিকেলে নিখোঁজ, রাতে শিশুর মরদেহ উদ্ধার

লাকসাম প্রতিনিধি।।
কুমিল্লার লাকসামের নিখোঁজের কয়েক ঘন্টার পর বাক প্রতিবন্ধীর শিশু মুহতাশিম কবীর নেহাল ( ৪) লাশ উদ্ধার করা হয়েছে। শুক্রবার ( ৬ আগস্ট) রাত ৮ টায় বাড়ির পাশে পুকুর থেকে তার মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিস । শিশু নেহাল লাকসাম পৌরসভার পৌরসভার ১নং ওয়ার্ডের মিশ্রী গ্রামের হুমায়ুন কবীর বাবুলের ছেলে ।পারিবারিক সূত্রে জানা যায়, শুক্রবার বিকেল ৫ টায় নেহাল বাড়ি থেকে নিখোঁজ হয়। বিভিন্ন স্থানে খোঁজাখুজি করে তাকে না পেলে সন্ধ্যায় নেহালের বাবা লাকসাম থানায় নিখোঁজ ডাইরি করেন।

অতপর লাকসাম সার্কেল এর সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ মহিতুল ইসলাম সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে শিশুটির সন্ধান চেয়ে পোস্ট করেন। এক ঘন্টা পর শিশুটির মরদেহ পাওয়া যায় ।

শিশু নেহালের চাচাতো ভাই ইনতেখাব আহম্মেদ বলেন, বিভিন্ন স্থানে খুঁজে না পেলে আমার সন্দেহ হয় পুকুরে ডুবতে পারে । ফায়ার সার্ভিসকে খবর দিলে তারা অভিযান পরিচালনা করে মরদেহ উদ্ধার করে। আমাদের ধারণা পানিতে ডুবেই মারা গেছে,পরিবারের কোন অভিযোগ নেই ।

বিষয়টি নিশ্চিত করে লাকসাম সার্কেল এর সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ মহিতুল ইসলাম বলেন, নিখোঁজ ডাইরি করার এক ঘন্টাপর জানতে পেরেছি শিশুটিকে পাওয়া গেছে। শরীরে কোন আঘাতে চিহ্ন নেই। ধারণা করা হচ্ছে পানিতে ডুবেই মারা গেছে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়েরর প্রস্তুতি চলছে।

আরো দেখুন
error: Content is protected !!