২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

কু‌মিল্লায় ৩ প্রতিষ্ঠান‌কে জ‌রিমানা

নিজস্ব প্রতিবেদক।।
জাতীয় ভোক্তা অ‌ধিকার সংরক্ষণ অ‌ধিদপ্তর, কু‌মিল্লা জেলা কার্যাল‌য়ের উ‌দ্যো‌গে মহানগরীতে অভিযান চালিয়ে ৩ প্রতিষ্ঠান‌কে ২৫ হাজার টাকা জ‌রিমানা করা হয়েছে।

২১ সেপ্টেম্বর,বুধবার নগরীর হযরতপাড়া ও গোয়ালপ‌ট্টি এলাকায় এ তদার‌কি অ‌ভিযান প‌রিচালনা করা হয়।

এ সময় অস্বাস্থ্যকর প‌রি‌বে‌শে খাবার প্রস্তুত ও পঁচা তেঁতুল ব্যবহার ক‌রে আচার প্রস্তুত করায় হযরত পাড়া এলাকার মেসার্স ম‌নির ফুড প্রোডাক্টস‌কে ২০ হাজার টাকা জ‌রিমানাএবং ১ মণ পঁচা তেঁতুল জব্দ ক‌রে ধ্বংস করা হয়।

এছাড়াও আজ আমদা‌নি কার‌কের স্টিকার বিহীন কস‌মে‌টিকস বি‌ক্রি ও গা‌য়ের মূল্য কাটাকাটি ক‌রে কস‌মে‌টিকস বি‌ক্রি করায় গোয়ালপট্টি এলাকার রুমি ক্যাপ হাউজ কস‌মে‌টিকস‌কে ৪ হাজার টাকা এবং স্টিকার বিহীন কস‌মে‌টিকস বি‌ক্রি করায় মেসার্স বি‌য়ে প্রসাধনী‌কে ১ হাজার টাকা জ‌রিমানাসহ মোট তিন প্রতিষ্ঠান‌কে ২৫ হাজার টাকা জ‌রিমানা করা হয়।

তাছাড়া রাজগ‌ঞ্জের নিত্যপণ্যের বাজা‌রেও তদার‌কি কার্যক্রম প‌রিচালনা করা হয় এবং সকল‌কে ভোক্তা অ‌ধিকার সংরক্ষণ আইন মে‌নে ব্যবসা প‌রিচা‌লনা নি‌র্দেশনা দেওয়া হয়।

সকাল ১০টা থে‌কে ২টা পর্যন্ত সহকারী প‌রিচালক মো: আছাদুল ইসলা‌মের নেতৃ‌ত্বে চলা এ অ‌ভিযা‌নে জেলা স্যনিটারি ইন্স‌পেক্টর এ‌ কে আজাদ ও জেলা পু‌লি‌শের এক‌টি টিম উপ‌স্থিত থে‌কে সা‌র্বিক সহ‌যো‌গিতা ক‌রেন।

আরো দেখুন
error: Content is protected !!