২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কুমিল্লায় ৫শ লিটার তেল জব্দ, একটি সিলগালা; ১লাখ টাকা জরিমানা

নিজস্ব প্রতিবেদক।।
কুমিল্লার বাজারগুলো থেকে ভোজ্যতেল গায়েব। তৈরি করা হয়েছে কৃত্রিম সংকট। তবে কঠোর অবস্থানে জেলা প্রশাসক।

সোমবার (৭ই মার্চ) দুপুরে জাতীয় ভোক্তা অ‌ধিকার সংরক্ষণ কু‌মিল্লা জেলা কার্যাল‌য়ের তদার‌কি অ‌ভিযা‌নে ৩‌টি প্রতিষ্ঠান‌তে ১ লক্ষ টাকা জ‌রিমানা ও এক‌টি প্রতিষ্ঠান সাম‌য়িকভা‌বে বন্ধ করা হয়।

কু‌মিল্লা মহানগর এলাকার পু‌লিশ লাইন্স ও স্টেশন রোড এলাকায় সকাল ১১টা থে‌কে বেলা ২টা পর্যন্ত এ অ‌ভিযান প‌রিচালনা করা হয়।

এ সময় বে‌শি দা‌মে তেল বি‌ক্রি ও মজুদ ক‌রে কৃ‌ত্রিম সঙ্কট সৃ‌ষ্টির অ‌ভি‌যো‌গে মেসার্স আমড়াতলী ডিপার্ট‌মেন্টাল স্টোর‌কে ৩০ হাজার টাকা জ‌রিমানা ও গোপ‌নে গোডাউ‌নে ৫০০ লিটার তেল মজুদ করায় প্রতিষ্ঠান‌টির গোডাউন সিলগালা করা হয়।

এছাড়াও আজ এমআর‌পি থে‌কে বেশি দা‌মে তেল বি‌ক্রি করায় রুপচাদার কু‌মিল্লার ডিলার মেসার্স শংকর সাহা‌কে ৫০ হাজার টাকা এবং স্টেশন রো‌ডের মেসার্স হুমাুয়ুন ব্রাদার্সকে ২০ হাজার টাকাসহ মোট তিন প্রতিষ্ঠান‌কে ১ লক্ষ টাকা জরিমানা করা হয়।

কুমিল্লা জেলা প্রশাস‌নের সা‌র্বিক দিক নি‌র্দেশনায় জাতীয় ভোক্তা অ‌ধিকার সংরক্ষণ অ‌ধিদপ্তর, কু‌মিল্লা জেলা কার্যাল‌য়ের সহকারী প‌রিচালক মো: আছাদুল ইসলাম এ অ‌ভিযান প‌রিচালনা ক‌রেন। জেলা পু‌লি‌শের এক‌টি টিম উপ‌স্থিত থে‌কে সা‌র্বিক সহ‌যো‌গিতা ক‌রেন।

আরো দেখুন
error: Content is protected !!