২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কুমিল্লা কান্দিরপাড়ে ইজাজুল হত্যাকান্ডে মূল ঘাতকের ব্যবহৃত অস্ত্র উদ্ধার

নিজস্ব প্রতিবেদক।।
কুমিল্লা কান্দিরপাড় খন্দকার হক টাওয়ারের সামনে ইজাজুল হত্যাকান্ডের মূল ঘাতক আসামী মহরম মিয়া(২৫) এর কাছ থেকে ১টি দেশীয় এলজি এবং হত্যাকান্ডে ব্যবহৃত সুইচ গিয়ার, এন্টিকাটার উদ্ধার করা হয়েছে।

গত ২৫ জুন সন্ধ্যায় কোতয়ালী মডেল থানাধীন খন্দকার হক টাওয়ারের পাশে ভিকটিম ইজাজুল হাসান(৩২) হত্যাকান্ডের মূল ঘাতক মহরম মিয়াকে কুমিল্লা জেলার পুলিশ সুপার এর নির্দেশে কোতয়ালী মডেল থানা এবং ডিবি পুলিশের টিম বিভিন্ন সূত্র থেকে প্রাপ্ত তথ্য এবং প্রযুক্তির সহায়তায় গত ১২ জুলাই কক্সবাজার জেলা থেকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামী হলো: কুমিল্লা ক্যান্টনমেন্ট(গরুর বাজার) এলাকার মৃত চারু মিয়ার ছেলে মহরম মিয়া।

বিজ্ঞ আদালতের নির্দেশ মোতাবেক আসামী মহরম মিয়াকে ৩ দিনের পুলিশ রিমান্ডে আনা হয়।

পুলিশ রিমান্ডে আসামী মহরম মিয়াকে ব্যাপক জিজ্ঞাসাবাদ এর পর ১৫ জুলাই রাত ০২.২৫ ঘটিকায় কুমিল্লা কান্দিরপাড় ফাঁড়ির ইনচার্জ, ইন্সপেক্টর দিনেশ দাস গুপ্ত এর নেতৃত্বে সঙ্গীয় অফিসার ফোর্সসহ কুমিল্লা কোতয়ালী মডেল থানাধীন ১৭নং ওয়ার্ডস্থ পূর্ব পাথুরিয়া পাড়া সাকিনে (জনৈক জহির মিয়ার মালিকানাধীন) বাড়ীর ভাড়াটিয়া আসামী মহরম এর একতলা বিল্ডিং ঘর সংলগ্ন ঝোপঝাড়ের ভিতর থেকে আসামীর দেখানো মতে ১। ১টি দেশীয় লোহার তৈরী পুরাতন এলজি, এবং হত্যাকান্ডে ব্যবহৃত ২। সুইচ গিয়ার(চাকু), ৩। এন্টিকাটার, উদ্ধার করা হয়।

পরবর্তীতে আসামী মহরম মিয়া এর বিরুদ্ধে অস্ত্র আইনে আলাদাভাবে এজাহার দায়ের করা হয়।

আসামী মহরম মিয়া (২৫) এর বিরুদ্ধে ডাকাতি, চুরি, মারামারি সহ মোট ১৪টি মামলা বিজ্ঞ আদালতে বিচারাধীন রয়েছে।

আরো দেখুন
error: Content is protected !!