১৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
১লা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

কুমিল্লা গোমতী নদীর পাড়ে অবৈধ স্থাপনায় উচ্ছেদ অভিযান

নিজস্ব প্রতিবেদক।।
কুমিল্লা গোমতী নদীর তীরে গড়ে অবৈধ স্থাপনার বিরুদ্ধে উচ্ছেদ অভিযান পরিচালনা করেছে জেলা প্রশাসন ও পানি উন্নয়ন বোর্ড, কুমিল্লা। বুধবার সকাল ১০ টা থেকে পরিচালিত অভিযানে ৫৮ টি অবৈধ স্থাপনা গুড়িয়ে দেয়া হয়।

সরেজমিনে গিয়ে দেখা যায়, কুমিল্লা জেলার বুড়িচং উপজেলার পীরযাএাপুর ইউনিয়নের গোবিন্দপুর বাজারের উওর গোবিন্দপুর মৌজার এলাকায় গোমতী বেড়ীবাঁধে গড়ে উঠা দোকানপাট ভেকু এবং বুলডোজার দিয়ে গুড়িয়ে দেয়া হচ্ছে।

এদিকে উচ্ছেদের নোটিশ এবং মাইকিং এর খবর শুনে বেড়িবাঁধ দখলকারীরা সকাল থেকে নিজ উদ্যেগে অবৈধ স্থাপনা সরিয়ে নিতে থাকেন।

৬৪ জেলার নদ-নদী খাল বিল ও ছড়াসহ অন্যান্য সরকারী জলাশয় এবং তীরবর্তী অবৈধ স্থাপনা উচ্ছেদ কার্যক্রম পরিচালনার প্রেক্ষিতে আজ কুমিল্লা বুড়িচং উপজেলার পীরযাএাপুর ইউনিয়নের গোবিন্দপুর বাজার গোমতী নদীর তীরে ৫৮ টি অবৈধ স্থাপনার উচ্ছেদ কার্যক্রম পরিচালনা করা হয়।

উচ্ছেদ অভিযানের সময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট উম্মে মুসলিমা,পানি উন্নয়ন বোর্ড কুমিল্লার নির্বাহী প্রকৌশলী ওয়ালিউ জ্জামান , উপ বিভাগীয় প্রকৌশলী শাহজালাল সেলিম, ইমরান হোসেন, সহকারী পরিচালক আরিফুর রহমান, সহকারী রাজস্ব কর্মকর্তা, মোঃ শাহাদাত হোসেন, এবং শাখা কর্মকর্তা আল মামুনুর রশীদ ভূইয়াসহ জেলা ও উপজেলা পুলিশের উর্ধতন কর্মকর্তাবৃন্দ

আরো দেখুন
error: Content is protected !!