২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

কুমিল্লা চৌদ্দগ্রামে দাঁড়িয়ে থাকা কাভার্ডভ্যানের বাসের ধাক্কা, নিহত ১

নিজস্ব প্রতিবেদক।।
কুমিল্লার চৌদ্দগ্রামে একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে সামনে দাঁড়িয়ে থাকা একটি কাভার্ডভ্যানে ধাক্কায় জাহাঙ্গীর আলম (৪৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছে। রবিবার ভোরে এ দুর্ঘটনা ঘটে।

নিহত জাহাঙ্গীর আলম সিটি ডেন্টাল কলেজ হাসপাতালের অফিস সহকারী হিসেবে কর্মরত ছিলেন।
তিনি লক্ষ্মীপুর জেলার সদর থানার চর মোহাম্মদ গ্রামের সাইদুল ইসলামের ছেলে।

স্থানীয় ও হাইওয়ে পুলিশ সূত্রে জানা গেছে, রবিবার ভোর আনুমানিক ছয়টায় ঢাকাগামী সেন্টমার্টিন পরিবহনের যাত্রীবাহী বাসটি ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চিওড়া-সুজাতপুর এলাকার লাকি হোটেলের সামনে পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে সামনে দাঁড়িয়ে থাকা একটি কাভার্ডভ্যানকে ধাক্কা দেয়।

এতে ঘটনাস্থলেই জাহাঙ্গীর নামে এক ব্যক্তি নিহত ও কমপক্ষে চারজন আহত হন। আহতরা হলেন অশোক কুমার রায়, কামরুল ইসলাম, অমল কুমার ও সাইদুল।

খবর পেয়ে মিয়াবাজার হাইওয়ে থানার উপপরিদর্শক মো. গিয়াস উদ্দীনের নেতৃত্বে পুলিশের একটি টিম ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহযোগিতায় নিহতের লাশ উদ্ধার করে এবং গুরুতর আহতদের উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

বিষয়টি নিশ্চিত করে মিয়াবাজার হাইওয়ে থানার ইনচার্জ এ কে এম মনজুরুল হক আখন্দ বলেন, ‘দুর্ঘটনার সংবাদ পেয়ে হাইওয়ে পুলিশের একটি টিম ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে।

আহতদের অবস্থা গুরুতর হওয়ায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। দুর্ঘটনাকবলিত বাসটি থানায় নিয়ে আসা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে নিহতের লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

আরো দেখুন
error: Content is protected !!