১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কুমিল্লা দাউদকান্দি গৌরীপুরে ৮০০ পিছ বিয়ার ক‍্যানসহ প্রাইভেটকার জব্দ

রাজিব হোসেন জয়।।
কুমিল্লার দাউদকান্দি গৌরীপুরে বাজারে অভিযান চালিয়ে একটি প্রাইভেট কারসহ ৮০০ ক‍্যান বিদেশী বিয়ার উদ্ধার করেছে পুলিশ।

এ সময় মোতালেব (৫০) নামে এক কারবারীকে আটক করা হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে বাকী কারবারীরা বিপুল পরিমান এসব মাদক ফেলে পালিয়ে যেতে সক্ষম হয়। জব্দকৃত বিয়ারের বাজার মূল‍্য প্রায় ১৬ লক্ষ টাকা।

রবিবার (২৯ আগষ্ট) ভোর রাতে দাউদকান্দি সার্কেল এর সিনিয়র সহকারি পুলিশ সুপার মোঃ জুয়েল রানা গৌরিপুর বাজারে অভিযান চালিয়ে একটি প্রাইভেটকারসহ ৮০০ ক্যান বিদেশী বিয়ার জব্দ করেন।

এ সময় বিয়ার বহনকারী একটি প্রাইভেটকার (ঢাকা মেট্রো গ-২৩-৪৬৬১) আটক করা হয়। ঘটনাস্থল থেকে মোতালেব নামে এক মাদক ব‍্যবসায়ীকে আটক করা হয়। আটক মোতালেব নারায়নগঞ্জ জেলার আড়াইহাজার থানার জলার পাড় গ্রামের আসমত আলীর ছেলে।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ এ অভিযান পরিচালনা করে। পুলিশের উপস্থিতি টের পেয়ে গৌরিপুরের মাদক সম্রাট সেকেন্দার, বশির ও আনোয়ার এই বিপুল পরিমান বিয়ার ফেলে পালিয়ে যায়।

জিজ্ঞাসাবাদে আটক মোতালেব জানান, গৌরিপুরের মাদক সম্রাট সেকেন্দার ও বশির, আনোয়ার দীর্ঘসময় ধরে ঢাকার গুলশান ১, হোয়াইট হাউজ নামক মদের দোকান থেকে এই বিদেশী মদ নিয়ে এসে এলাকায় চড়ামূল্যে বিক্রি করে।

মাদক ফেলে পালিয়ে যাওয়া সেকেন্দার আলী গৌরিপুর বাজারে মামা ভাগিনা থাই এলুমিনিয়ামস এন্ড এসএস নামে একটি ব্যবসা প্রতিষ্ঠানের মালিক। বশিরও একটি বড় ব্যবসা প্রতিষ্ঠানের মালিক। তারা এই ব্যবসার অন্তরালে মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছিলো।

অভিযানেকালে সার্কেল এএসপি জুয়েল রানার সাথে আরও অংশ গ্রহন করেন, গৌরিপুর তদন্ত কেন্দ্রের এসআই রাজিব সাহা, এএসআই জাহিদুল ইসলাম, কনস্টেবল বিল্লাল সহ অন্যান্য পুলিশ সদস্য।

বিপুল পরিমান বিয়ার আটক বিষয়ে এএসপি জুয়েল রানা বলেন, দাউদকান্দির গৌরিপুরের কুখ্যাত মাদক সম্রাট সেকেন্দার ও বশিরের মাদক ব্যবসা গুড়িয়ে দেওয়া হয়েছে। তাদের বিরুদ্ধে মাদক ব্যবসার মাধ্যমে অবৈধভাবে কোটি কোটি টাকা আয়ের অভিযোগ আছে।

মাদকের ঘটনায় আসামীদের বিরুদ্ধে মামলার প্রস্থতি চলছে বলে জানায় পুলিশ।

আরো দেখুন
error: Content is protected !!