৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কুমিল্লা নগরীতে প্রকাশ্যে অস্ত্রের মহড়া চক্রের যুবদলের পাঁচ জন গ্রেফতার

কুমিল্লা প্রতিনিধি।।
কুমিল্লা নগরীর চকবাজারে অস্ত্রের মহড়া দেওয়ার ঘটনায় কুমিল্লা দ‌ক্ষিণ জেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ রাজ্জাকসহ পাঁচজনকে গ্রেফতার করেছে র‍্যাব। এসময় রাজ্জাকের ব্যবহৃত বিদেশী পিস্তল উদ্ধার করা হয়।

শুক্রবার (১৮ মার্চ) বিকেলে র‍্যাব ১১ কুমিল্লার কোম্পানি কমান্ডার মেজর মোহাম্মদ সাকিব হোসেন এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেন।আটককৃতরা হলো- রাজ্জাক গ্রুপের অন্যতম সদস্য নগরীর গর্জনখোলার মো. হৃদয়(২১), চর্থার নিজাম উদ্দিন মিঠু (২২), ঘটনার অন্যতম মূলহোতা রাজ্জাক গ্রুপের প্রধান গর্জনখোলার মো. রাজ্জাক (৪৮), রবিন গ্রুপের অন্যতম সদস্য ও উক্ত ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনায় দেশীয় অস্ত্রসহ অংশগ্রহণকারী সংরাইশ এলাকার সজিব মিয়া(২৯) ও সজীবের আশ্রয়দাতা চকবাজারের নাজমুল হাসান দীপু(৩২)।

র‍্যাবের মেজর সাকিব হোসেন জানান, প্রাথমিক অনুসন্ধান ও গ্রেফতারকৃত আসামিদেরকে জিজ্ঞাসাবাদে জানা যায়, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দেশীয় ও বিদেশি অস্ত্রসহ ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটায়।

গ্রেফতারকৃত আসামিরা এ ঘটনায় তাদের সম্পৃক্ততার কথা স্বীকার করেছে। অভিযানে একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগাজিন, নয়টি রামদা এবং স্টিলের তৈরি লাঠি উদ্ধার করা হয়। 

উল্লেখ্য গত ১৩ মার্চ দুপুরে কুমিল্লা নগরীর চকবাজার গর্জন খোলা এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে রাজ্জাক গ্রুপ ও রবিন গ্রুপের মাঝে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এ ঘটনার সিসি ফুটেজ সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়।

আরো দেখুন
error: Content is protected !!