২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কুমিল্লা বালুতোপা এলাকা হতে ইয়াবা ও গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক।।
কুমিল্লা জেলার কোতয়ালী মডেল থানাধীন বালুতোপা এলাকায় গত ১৯ জুন ২০২৩ইং তারিখ বিকালে র‌্যাব-১১, সিপিসি-২ এর একটি আভিযানিক দল নিয়মিত টহলের অংশ হিসাবে গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান পরিচালনা করে।

উক্ত অভিযানে ১,৩৬০ পিস ইয়াবা ট্যাবলেট’সহ একজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী হলোঃ কুমিল্লা জেলার কোতয়ালী মডেল থানার গাজীপুর গ্রামের মৃত আবুল মিয়া এর ছেলে মোহন মিয়া (৩৫)।

পৃথক অন্য একটি অভিযানে কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানাধীন বর্ধনবাড়ী এলাকায় গত ১৯ জুন ২০২৩ইং তারিখ রাতে র‌্যাব-১১, সিপিসি-২ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান পরিচালনা করে।

উক্ত অভিযানে ৩৯.৮ কেজি গাঁজা’সহ একজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী হলোঃ মৌলভীবাজার জেলার বড়লেখা থানার আদিত্যের মহাল গ্রামের মৃত সুরুত আলী এর ছেলে মোঃ শাহ আলম (৩৭)।

র‌্যাব জানান, প্রাথমিক অনুসন্ধান ও গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদ্বয়কে প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন যাবৎ কুমিল্লা’সহ দেশের বিভিন্ন স্থানে ইয়াবা ট্যাবলেট ও গাঁজা’সহ অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল বলে স্বীকার করে।

উক্ত বিষয়ে গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

আরো দেখুন
error: Content is protected !!