২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কুমিল্লা বুড়িচংয়ে স’মিলের আড়ালে চলে মাদক কারবার

ডেস্ক রিপোর্ট।।
কুমিল্লার বুড়িচং উপজেলার শংকুচাইল সীমান্ত এলাকার একটি ‘স’ মিলের গোপন কক্ষ থেকে মাদক দ্রব্য উদ্ধার করেছে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট।

(৮ সেপ্টেম্বর ২০২২) বৃহস্পতিবার রাত ৯টার দিকে উপজেলার রাজাপুর ইউনিয়নের শংকুচাইল এলাকায় ইউএনও হালিমা খাতুনের নির্দেশনায় এ অভিযান পরিচালনা করেন সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ ছামিউল ইসলাম।

জানা যায়, গোপন খবরে শংকুচাইল এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ ছামিউল ইসলাম।

এসময় মোবারক হোসেন (৩৫) এর বিসমিল্লাহ নামক ‘স’মিলের গোপন কক্ষের কাঠের বক্স থেকে ১০ বোতল ফেন্সিডিল, ১৩ বোতল স্কার্ফ সিরাপ, ২ টি কিং ফিসার বিয়ার বোতল, ৩ বোতল হুইস্কি ( মদ) ও ১টি এন্ড্রয়েড মোবাইল ফোন (রেডমি) উদ্ধার করা হয়েছে।

ম্যাজিস্ট্রেট এর উপস্থিতি টেড় পেয়ে মোবারক হোসেন পালিয়ে যায়। পলাতক ব্যক্তির বিরুদ্ধে নিয়মিত মামলা করার জন্য অফিসার ইনচার্জ, বুড়িচং থানাকে নির্দেশ দেওয়া হয়েছে।

জব্দকৃত মালামাল বুড়িচং থানা পুলিশের হেফাজতে পরবর্তী কার্যক্রম এর জন্য বুঝিয়ে দেওয়া হয়েছে। অভিযানে সার্বিকভাবে সহযোগিতা করে বুড়িচং থানা পুলিশ ও শংকুচাইল বিজিবি টিম। উপজেলা প্রশাসনের পক্ষ থেকে মাদক বিরোধী এ অভিযান অব্যাহত থাকবে বলে জানা যায়।

আরো দেখুন
error: Content is protected !!