২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কুমিল্লা মুরাদনগরে ব্যবসায়ীকে ছুরিকাঘাতে হত্যার চেষ্টা, আটক ১

মহানগরনিউজ ডেস্ক।।
কুমিল্লার মুরাদনগরে জাহাঙ্গীর সওদাগর (৫৫) নামে এক ব্যবসায়ীকে ছুরিকাঘাত করে হত্যার চেষ্টা করেছে স্থানীয় সিএনজি চালক ইসমাইল মিয়া (৫০)।

শনিবার (১৮ সেপ্টেম্বর) রাতে উপজেলার বাঙ্গরা বাজার থানা সংলগ্ন মুন্সি বাড়ি জামে মসজিদ থেকে মাগরিব নামাজ শেষ নিজ বাড়ি ফিরার পথে এ ঘটনা ঘটে। আহত জাহাঙ্গীর সওদাগর বাঙ্গরা গ্রামের মৃত হাজী শুক্কুর আলীর ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সিএনজি চালক ইসমাইল তার ২য় স্ত্রী নাছরিনকে বিবাহের পর থেকে কোন ধরনের ভরন পোশন দিতেন না। স্বামীর কাছ থেকে কোন প্রকার সহযোগীতা না পেয়ে পাশের বাড়ীর জাহাঙ্গীর সওদাগরের বাড়ীতে গৃহকর্মীর কাজ করতো নাছরিন।

এরই মধ্যে চালক ইসমাইল ও নাছরিনের ঘরে দুইটি কন্যা ও একটি ছেলে সন্তান জন্ম নেয়। তাতেও মন গলেনি ইসমাইলের কোন প্রকার ভরন পোশন দেয়াতো দূরের কথা উল্টো প্রতিনিয়ত শারিরীক নির্যাতনের শিকার হতো ওই গৃহবধূ।

একপর্যায় নিজের পাশাপাশি দুই মেয়েকেও জাহাঙ্গীরের বাড়ীতে কাজ করতে নিয়ে যেতেন তিনি। কয়েক বছর আগে দুই মেয়ে শাবলক হলে ভাল পাত্র দেখে নিজ খরচে বিয়ে দিয়ে দেন গৃহকর্তা জাহাঙ্গীর।

গৃহকর্তার এই কাজের উপর পরকীয় সম্পর্কের সন্দেহ করেন স্বামী ইসমাইল। আর এতে করে তার স্ত্রীর উপর নির্যাতনের পরিমান আরো বেড়ে যায়।

আরো দেখুন
error: Content is protected !!