২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কুমিল্লা হোমনায় গাঁজাসহ আটক ২

হোমনা প্রতিনিধি।।
কুমিল্লার হোমনায় ৩কেজি গাঁজাসহ দুই গাঁজা ব্যবসায়ীকে আটক করেছে থানার চৌকশ এএসআই মো. মাসুদ রানা।

আজ সোমবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে কনস্টেবল সোলেমান সিকদারসহ সঙ্গীও ফোর্সের নিয়ে অভিযান চালিয়ে উপজেলার ঘারমোড়া বাজার থেকে তাদের গ্রেফতার করা হয়।

ধৃত মাদককারবারীরা হলো, কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার মানরা গ্রামের তাজু দোকানদারের বাড়ীর মৃত শফিক মিয়ার ছেলে মো. আনোয়ার হোসেন (৩১) ও ব্রাহ্মনবাড়িয়ার কসবা উপজেলার গোপীনাথপুর গ্রামের সত্তর সওদাগরের বাড়ীর পাশের শাহিন মিয়ার ছেলে মো. রাসেল মিয়া (১৯)।

থানার এএসআই মো. মাসুদ রানা বলেন, বিকালে তালিকাভুক্ত এক ডাকাতকে গ্রেফতার থানা নিয়ে যাবার পর সংবাদ পাই উপজেলার ঘাড়মোরা বাজারে গাঁজা বিক্রি হবে।

এমন সংবাদের ভিত্তিতে ওসি স্যারের নির্দেশে ঘটনাস্থলে গিয়ে মাদক কারবারী আনোয়ার হোসেন ও রাসেল নামে দু’জনকে আটক করি। পরে তাদের হেফাযতে থাকা প্লাস্টিকের ব্যাগ তল্লাশি করে একটি প্যাকেটে ৩কেজি গাঁজা পাওয়া যায়।

থানার অফিসার ইনচার্জ মো. সাইফুল ইসলাম জানান, মাদক নির্মূলে আমাদের কোন ছাড় নেই। পুলিশ সুপার মহোদয়ের নির্দেশে আমরা মাদক নির্মূলে নিয়মিত অভিযান চলছে।

এরই ধারাবাহিকতায় দুইজনকে ৩কেজি গাঁজাসহ গ্রেফতার করতে সক্ষম হই। আসামীদের বিরুদ্ধে মাদক আইনে নিয়মিত মামলা রুজু করে আগামীকাল (আজ মঙ্গলবার) আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হবে।

আরো দেখুন
error: Content is protected !!