১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

কুমিল্লা হোমনা ঘাগুটিয়া গ্রামের একটি ঘর থেকে মা-ছেলেসহ ৩ জনের মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক।।
কুমিল্লার হোমনা উপজেলায় বসতঘর থেকে এক নারী এবং তার ছেলে ও ভাতিজির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। উপজেলার ঘাগুটিয়া গ্রামে আজ বৃহস্পতিবার সকালে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, মাহমুদা (৩৫), তার ছেলে সাদ (৯), মাহমুদার ফুপাতো ভাইয়ের মেয়ে তিশা (১৫)।

এদের মধ্যে বসতঘরে গলায় ফাঁস দেওয়া অবস্থায় তিশার মরদেহ পাওয়া গেছে। তবে পুলিশের সুরতহাল অনুযায়ী, প্রাথমিক তথ্যে তাঁদের মাথায় ও মুখে জখম পাওয়া গেছে বলে জানা গেছে।

নিহত মাহমুদা ঘাগুটিয়া গ্রামের শাহ পরানের স্ত্রী। তাঁদের সন্তান সাদ। নিহত তিশা পার্শ্ববর্তী গ্রামের রেজাউল করিমের মেয়ে। মাহমুদা সন্তানসম্ভবা ছিলেন।

এ বিষয়ে হোমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জয়নাল আবেদিন জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তাঁদেরকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।

যে ঘর থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে সেটির সামনের দরজা বন্ধ ছিল। কিন্তু পেছনের দরজা খোলা ছিল। তদন্ত সাপেক্ষে বলা যাবে মৃত্যুর কারণ কী। সিআইডিকে খবর দেওয়া হয়েছে। তাঁরা ঘটনাস্থল থেকে আলামত সংগ্রহ করছে।

ওসি আরও জানান, দুলালপুর চন্দ্রমনি উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী তিশা তার ফুপু মাহমুদার বাড়িতে মাঝেমধ্যে এসেই থাকতো। তাদের মরদেহে শ্বাসরোধ ও মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা যাচ্ছে, মৃত্যুর ঘটনাটি গতরাতে কোনো এক সময় ঘটে থাকতে পারে।

আরো দেখুন
error: Content is protected !!