২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের হাতে ৪ জন জুয়াড়ি আটক

✒️ নিউজ ডেস্ক
চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার ঘোড়াপাখয়িা ইউনয়িনে প্রকাশ্যে জুয়া খেলার অপরাধে ৪ জন জুয়াড়িকে আটক করেছে র‌্যাব-৫ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল।

আটককৃতরা হচ্ছে, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার কালিনগর সাবানিয়া গ্রামের আমেনা বেগম ও নজরুল ইসলামের ছেলে আব্দুল হান্নান (৪২), একই এলাকার ৩নং ওয়ার্ডের দুলিয়ারা বেগম ও মন্টু আলীর ছেলে সাদ্দাম আলী (২৬), পারকেজিপুর ৫নং ওয়ার্ডের মোছা. সায়মন ও গুদর আলীর ছেলে সেলিম (৩৫) ও ভবানীপুর ৪নং ওয়ার্ডের ফাতেমা ও রবিউল এর ছেলে জসিম (২২)।

জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার (২৩ জুন) রাত সাড়ে ১১ টার দিকে র‌্যাব-৫ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল শিবগঞ্জ উপজেলার ১৩নং ঘোড়াপাখয়িা ইউনয়িনের সতেররশিয়া ৯নং ওয়ার্ডের চাঁমাগ্রামে আলমের বসতবাড়ীর একটি ঘরের ভেতর অভিযান চালায়। এসময় জুয়া খেলার আসন হতে তাদেরকে হাতেনাতে আটক করতে সক্ষম হয়।

এ সময় ঐ ঘর থেকে ২ সেট পুরাতন প্লেয়িং কার্ড, ৪ টি মোবাইল, ৫ টি সিমকার্ড, ৩ টি মেমোরি, ১ টি মোটরসাইকেল, জুয়ার ৪৭ হাজার ৪৯০ টাকা ও একটি প্লাস্টিকের চট উদ্ধার করে র‌্যাব-৫।

শিবগঞ্জ থানায় এ ঘটনায় একটি নিয়মিত মামলা দায়ের করা হয়।এর আগেও র‌্যাব-৫ শহরের মহানন্দা ঢাকা বাসস্ট্যান্ড, কলোনীপাড়া, বারঘরিয়াসহ বিভিন্ন স্থানে জুয়া খেলার অপরাধে অভিযান চালিয়ে জুয়াড়িদের আটক করে থানায় সোপর্দ করেন।

আরো দেখুন
error: Content is protected !!