২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘প্রতীক বরাদ্দ নিয়ে’ আ.লীগের দুই পক্ষের সংঘর্ষ

নিজস্ব প্রতিবেদক।।
কুমিল্লার বুড়িচংয়ে আওয়ামী লীগের প্রতীক বরাদ্দ নিয়ে দুই পক্ষের সংঘর্ষে প্যানেল চেয়ারম্যানসহ সাতজন আহতের অভিযোগ উঠেছে।

বুড়িচং উপজেলার পীরযাত্রাপুর ইউনিয়নে শুক্রবার বেলা ২টার দিকে এ ঘটনা ঘটে।

ইউনিয়ন পরিষদ নির্বাচনের সপ্তম ধাপে পীরযাত্রাপুর ইউনিয়নে শুক্রবার আওয়ামী লীগ থেকে জাকির হোসেন জাহেরকে মনোনয়ন দেয়া হয়।

জাহেরের অভিযোগ, মনোনয়নের পর জুমার নামাজ পড়ে মসজিদ থেকে বের হতেই উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কামাল হোসেনের নেতৃত্বে প্রায় ৫০ জনের একটি দল তাদের ওপর হামলা চালায়।

হামলাকারীরা প্যানেল চেয়ারম্যান সুলতান আহমেদ মুন্সিসহ সাতজনকে কুপিয়ে জখম করে। ভাঙচুর করে দুটি মোটরসাইকেল। পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়।

জাহের বলেন, ‘আমি এ ঘটনায় মামলা করব। মামলার প্রস্তুতি চলছে।’

এমন অভিযোগের বিষয়ে কামাল হোসেন বলেন, ‘জাহের নৌকা প্রতীক পেয়ে মিছিল নিয়ে আমার বাড়িঘরে হামলা চালায়। এ সময় আমি মসজিদে ছিলাম। মসজিদ থেকে বের হয়ে বিষয়টি জানতে পারি।

‘এরপর আমার লোকজন জড়ো হলে দুই পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া হয়। এতে আমার দুজন সমর্থক আহত হয়েছেন। আমি থানায় অভিযোগ করব।’

বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন বলেন, ‘দলীয় প্রতীক পাওয়া, না পাওয়া নিয়ে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়েছে। আহতরা কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। এখনও কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেয়া হবে।’

আরো দেখুন
error: Content is protected !!