৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বুড়িচংয়ে মাদক এবং নম্বরবিহীন মোটরসাইকেলসহ আটক ১

নিজস্ব প্রতিনিধি।।
কুমিল্লা জেলার বুড়িচং থানাধীন রাজাপুর ইউনিয়ন এর শংকুচাইল বাজারে অবস্থান করা কালে গোপন সংবাদের ভিত্তিতে বুড়িচং থানার এস আই মোঃ রোকুনুজ্জামান সঙ্গীয় ফোর্স নিয়ে চড়ানল পাকা রাস্তা থেকে চার কেজি গাঁজা ও একটি নম্বর বিহীন মোটর সাইকেল সহ এক জন মাদক কারবারী আটক করা হয়।

বুড়িচং থানাধীন ০১নং রাজাপুর ইউনিয়নের সীমান্তবর্তী এলাকা হইতে চড়ানল রাস্তা দিয়ে মোটরসাইকেল যোগে একজন মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য নিয়ে বুড়িচং এর দিকে যাইতেছিল।

পুলিশ মোটরসাইকেল টিকে থানামোর জন্য সংকেত দিলে পুলিশের উপস্থিতি টের পেয়ে আসামী মোটরসাইকেল দ্রুত চালাইয়া যাওয়ার চেষ্টাকালে অফিসার ও ফোর্সের সহায়তায় উল্লেখিত আসামী ও নাম্বারবিহীন কালো পালসার মোটরসাইকেল গাড়ী ঘটনাস্থলেই আটক করতে সক্ষম হয়।

ধৃত আসামী মোঃ শাহিন মিয়া(২৪)পিতা আবদুর রহমান সাং গঙ্গানগর, ব্রাক্ষণপাড়া, কুমিল্লা। মাদক কারবারি শাহিন মিয়ার দেখানো মতে মোটরসাইকেল এর পিছনে বাম পাশে আংটার সাথে ঝুলানো বাজারের ব্যাগের ভিতর নীল পলিথিনের উপর ধূসর বর্ণের কসটেপ দ্বারা মোড়ানো ০১ পোটলা গাঁজা যাহার ওজন ০৪(চার) কেজি ও ০১টি নাম্বারবিহীন কালো পালসার মোটরসাইকেল, মূল্য অনুমান-১,৫০,০০০/- টাকা।

শুক্রবার ১০টার সময় আটক করে বুড়িচং থানায় সপর্দ করা হয়। উপস্থিত সাক্ষীদের সম্মুখে জব্দতালিকা মূলে জব্দ করা হয়। এসআই (নিরস্ত্র) রোকনুজ্জামান বাদী হয়ে শাহীন মিয়াকে আসামী করে ২০১৮ সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে বুড়িচং থানায় মামলা দায়ের করা হয়। বুড়িচং থানার অফিসার ইনচার্জ মারুফ রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

আরো দেখুন
error: Content is protected !!