৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অর্থের বিনিময়ে শিশু-কিশোরদের কাছে অশ্লীল ভিডিও বিক্রির অভিযোগে ৬ তরুণ কারাগারে

নিউজ ডেস্ক।।
অর্থের বিনিময়ে তারা স্কুল-কলেজের শিক্ষার্থী ও স্থানীয় যুবকদের কাছে অশ্লীল ছবি ও ভিডিও সরবরাহ করতেন বলে অভিযোগ করেছে র‍্যাব

স্কুল-কলেজের শিক্ষার্থী ও স্থানীয় যুবকদের কাছে অশ্লীল ছবি ও ভিডিও বিক্রির অভিযোগে গ্রেপ্তার ৬ তরুণকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) সকালে এ তথ্য নিশ্চিত করেন সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূর-এ-আলম।

বুধবার (৮ সেপ্টেম্বর) রাত ১০টায় নাটোরের সিংড়া উপজেলার চৌগ্রাম ও জামতলি বাজার থেকে তাদেরকে গ্রেপ্তার করে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। র‍্যাবের দাবি, তাদের কাছ থেকে বিপুল পরিমাণ পর্নোগ্রাফি ডিভাইস উদ্ধার করা হয়েছে।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন- মো. রুবেল (২৪), সাইফুল ইসলাম (৩০) মো. জুয়েল (২৪), শাহ সুফি (২৪), সাব্বির হোসেন (২৪) ও রঞ্জন কুমার (২৮)।

নাটোর র‍্যাব ক্যাম্প ও সিংড়া থানা সূত্রে জানা যায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে বুধবার রাত ১০টার দিকে সিংড়া উপজেলার চৌগ্রাম ও জামতলি বাজারের কয়েকটি মুঠোফোন মেরামতের দোকানে অভিযান চালায় র‍্যাব।

এ সময় দোকানের কম্পিউটার ও অন্যান্য ডিভাইসে অশ্লীল ছবির আলামত পাওয়া যায়। অর্থের বিনিময়ে এ সব ছবি ও ভিডিও এলাকার স্কুল-কলেজের শিক্ষার্থী ও যুবকদের মধ্যে সরবরাহ করা হতো বলে অভিযোগ পাওয়া যায়।

অভিযোগের ভিত্তিতে দুই বাজার থেকে কম্পিউটারের ছয়টি সিপিইউ, ১৪টি হার্ডডিস্ক, ছয়টি মনিটর, ছয়টি কি–বোর্ড, ছয়টি মাউস, ২১টি কার্ড-রিডার ও ১৬টি ক্যাবল জব্দ করা হয়।

একই সময় ওই ছয় তরুণকে গ্রেপ্তার করা হয়। তারা সবাই সিংড়া উপজেলার চৌগ্রাম ইউনিয়নের বাসিন্দা।

রাতেই তাদের সিংড়া থানায় হস্তান্তর করা হয়। বৃহস্পতিবার সকালে তাদের সিংড়া আমলি আদালতে হাজির করা হলে আদালত তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

সিংড়া থানার ওসি নূর-এ-আলম সিদ্দিকী জানান, ওই তরুণদের বিরুদ্ধে র‍্যাব বাদী হয়ে ২০১২ সালের পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা করেছে।

এ মামলায় ওই তরুণদের গ্রেপ্তার দেখিয়ে আদালতে হাজির করা হলে আদালত তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন। তাদের বিরুদ্ধে আনা পর্নোগ্রাফি বিক্রির অভিযোগ তদন্ত করে প্রতিবেদন দেওয়া হবে।

আরো দেখুন
error: Content is protected !!