২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সম্পত্তির বিরোধে গৃহবধূকে পিটিয়ে হত্যা

নিউজ ডেস্ক।।
কুমিল্লার বরুড়ায় সম্পত্তি নিয়ে বিরোধের জেরে রোজিনা বেগম নামে এক গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। উপজেলার ভাউকসার ইউনিয়নের চোত্তাপুকুরিয়া গ্রামে এ হত্যার ঘটনা ঘটে।

শুক্রবার সকালে গৃহবধূর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ। মৃত রোজিনা ওই গ্রামের মোল্লা বাড়ির সোহেল মিয়ার স্ত্রী।

এর আগে বৃহস্পতিবার রাত ৮টায় স্বামীর ঘরের সামনে তাকে পিটিয়ে গুরুতর আহত করা হয়। পরে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেলে নেয়া হলে ওইদিন গভীর রাতে তার মৃত্যু হয়।

পুলিশ ও পুলিশ সূত্রে জানা যায়, মৃতের স্বামীর সঙ্গে একই বাড়ির চাচাতো ভাই নুরু মোল্লার ছেলে জোবায়ের হোসেন, জলিল মিয়ার ছেলে জামাল হোসেন, শরিফ হোসেন ও রহমত উল্যাহর ছেলে আলমগীর হোসেনের প্রায় সময় জমি সংক্রান্ত বিষয় নিয়ে ঝগড়া হতো। বৃহস্পতিবার রাত ৮টায় দুইপক্ষের মধ্যে সোহেলের বসতঘরের জমি সংক্রান্ত বিষয় নিয়ে ঝগড়া শুরু হয়।

রোজিনা বেগমও এতে জড়িয়ে পড়েন। এক র্যায়ে প্রতিপক্ষের লোকজন পিটিয়ে রোজিনা বেগমকে গুরুতর আহত করেন। পরে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যায়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়। এরপর ঢাকায় নেয়া হলে গভীর রাতে তার মৃত্যু হয়।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বরুড়া থানার ওসি কর্মকর্তা ইকবাল বাহার মজুমদার বলেন, মৃতের মা জাহানারা বেগম বাদী হয়ে অভিযুক্তদের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

আরো দেখুন
error: Content is protected !!