২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সাক্কু চোর মেয়র, তার বিচার হবে- এমপি বাহার

নিজস্ব প্রতিনিধি।।

সে আদর্শ মেয়র না চোর। সাক্কু চোর মেয়র। টাকা এনে দিয়েছি আমি। তার বাবার টাকা? লুট করে খেয়ে ফেলেছে। চ্যালেঞ্জ করেছে। মিটিংয়ে মিটিংয়ে। প্রমাণ থাকলে বিচার করতাম-ইনশাল্লাহ বিচার হবে।

কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য হাজী আ ক ম বাহাউদ্দীন বাহার বলেছেন, কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচনে প্রমাণ পেয়েছি, কুমিল্লাতে অনেক মুনাফিক ও মীর জাফর আছে। শিক্ষকরা আমার সাথে থাকাতে সফল হয়নি।

তিনি গতকাল রাতে কুমিল্লা টাউন হলে বীরচন্দ্র মিলনায়তনে সদ্য সমাপ্ত কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচনে মুক্তিযুদ্ধ ও উন্নয়নে প্রতীক “নৌকা ” বিজয়ী হওয়ার কুমিল্লা শিক্ষক সমাজ আয়োজিত আনন্দ সমাবেশ প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

এমপি বাহার আরও বলেন, রাজাকারদের ঘৃণা করুন। সেই সাথে প্রশ্ন রেখে বলেন যে,মনিরুল হক সাক্কুকে আদর্শ মেয়র বলে। সে আদর্শ মেয়র না চোর। সাক্কু চোর মেয়র। টাকা এনে দিয়েছি আমি। তার বাবার টাকা? লুট করে খেয়ে ফেলেছে। চ্যালেঞ্জ করেছে। মিটিংয়ে মিটিংয়ে। প্রমাণ থাকলে বিচার করতাম। ইনশাল্লাহ বিচার হবে।

অনুষ্ঠানে সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন নবনির্বাচিত কুমিল্লা সিটি কর্পোরেশনের নবনির্বাচিত মেয়র আরফানুল হক রিফাত।

এসময় কেন্দ্রীয় আওয়ামী লীগের কার্যকরী সদস্য বীর মুক্তিযোদ্ধা নাজমুল হাসান পাখি, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবিদুর রহমান জাহাঙ্গীর, আতিকুল্লাহ খোকন,আরফানুল হক রিফাতের সহধর্মিণী অধ্যাপিকা ফারহানা হক শিল্পী প্রমুখ।

জেলা শিক্ষক সমিতির সভাপতি অধ্যক্ষ জহিরুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন সোনার বাংলা কলেজের অধ্যক্ষ সেলিম রেজা সৌরভ, আলেকজান মেমোরিয়াল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আবদুল মান্নান, রাচিয়া মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা সফিকুর রহমান পাটোয়ারী, ফরিদা বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু হানিফ প্রমুখ। অনুষ্ঠানে কুমিল্লার বিভিন্ন প্রতিষ্ঠানের মুক্তিযুদ্ধের চেতনার অনুসারী শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

আরো দেখুন
error: Content is protected !!