২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

স্কুল শিক্ষককে সংঘবদ্ধ ধর্ষণ, থানায় মামলা

নিউজ ডেস্ক।।
কক্সবাজারে বিয়ের অনুষ্ঠান থেকে ফেরার পথে এক স্কুল শিক্ষক সংঘবদ্ধ ধর্ষণের শিকার হয়েছেন। এ ঘটনায় একজনের নামে এবং আরও তিনজনকে অজ্ঞাত করে থানায় মামলা দায়ের করা হয়েছে।

গত শুক্রবার (১৯ আগস্ট) সকাল সাড়ে সাতটার দিকে সদর উপজেলার ঝিলংজায় সংঘবদ্ধ এ ধর্ষণের ঘটনা ঘটে।

পরে পুলিশ সোমবার (২২ আগস্ট) রাত ১২টার দিকে মামলা রেকর্ড করে বলে জানিয়েছেন কক্সবাজার সদর মডেল থানা অফিসার ইনচার্জ (তদন্ত) মো. সেলিম উদ্দিন।

মামলায় যাদের অভিযুক্ত করা হয়েছে তারা হলেন- সদর উপজেলার পিএমখালী ইউনিয়নের ছনখোলা ইউনূছঘোনা এলাকার বেদার মিয়া (২৮) ও অজ্ঞাত আরও তিনজন।

নির্যাতনের শিকার ওই স্কুল শিক্ষক এজাহারে উল্লেখ্য করেন, গেলো ১৮ আগস্ট রাতে কক্সবাজার সদরের পিএমখালীর মালিপাড়া থেকে ভাগ্নি সম্পর্কের একজনের মেহেদী অনুষ্ঠানে গিয়েছিলেন। সেখানে কথা হয় বেদার মিয়ার সাথে।

পরদিন ১৯ আগস্ট সকাল সাড়ে সাতটার দিকে ওই স্বজনের বাড়ি থেকে ইজিবাইক যোগে তিনি বাড়ি ফিরছিলেন। পথে ঝিলংজা ইউনিয়নের বাংলাবাজার ব্রিজ নামক এলাকায় পৌঁছালে বেদার ও তার সহযোগীরা গতিরোধ করে।

পরে দেশীয় অস্ত্রের ভয় দেখিয়ে ওই ইউনিয়নের চান্দের পাড়ার একটি নির্মাণাধীন ভবনে নিয়ে পালাক্রমে তিনজন ধর্ষণ করে। পরে তার চিৎকারে তারা পালিয়ে যায়।

ভুক্তভোগীর স্বজনরা বলেন, ভিকটিম রামুর চাকমারকুলের একটি বিদ্যালয়ের শিক্ষক। এ ঘটনা পরিবারের লোকজন জানার পর থানায় মামলা করতে চেষ্টা চালান। প্রথমে রামু থানা সেখান থেকে কক্সবাজার সদর মডেল থানা। অবশেষে সোমবার (২২ আগস্ট) রাতে মামলা নিয়েছে কক্সবাজার সদর মডেল থানা।

কক্সবাজার সদর মডেল থানার ওসি তদন্ত মো. সেলিম উদ্দিন বলেন, ওই নারীর এজাহার পাওয়ার পর মামলা লিপিবদ্ধ করা হয়েছে। আসামি গ্রেপ্তারে পুলিশের একাধিক টিম মাঠে কাজ করছে।

আরো দেখুন
error: Content is protected !!