২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

হবিগঞ্জে নববধূকে গণধর্ষণের শিকার, ঘটনায় গ্রেপ্তার ৩

নিউজ ডেস্ক।।
হবিগঞ্জের লাখাইয়ে স্বামীর সাথে হাওরে নৌকা ভ্রমণ করতে গিয়ে গণধর্ষণের শিকার হয়েছেন এক নববধূ। এ সময় ধর্ষিতা স্বামী ও তার বন্ধুকে মারপিট করে আহত করে দুর্বৃত্তরা।

তাদের মোবাইলে ধারণ করা হয় অশ্লীল ভিডিও। হুমকি দেয়া হয় এসব ঘটনা কাউকে জানালে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দেয়া হবে এ ভিডিও। গত ২৫ আগস্ট দুপুরে উপজেলার টিক্কাপুর হাওরে এ লোমহর্ষক ঘটনা ঘটে।

এ ঘটনায় বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) দুপুরে ৩ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব ও পুলিশ। এ ব্যাপারে বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) সকালে হবিগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে ৮ জনকে আসামি করে ধর্ষণ মামলা করেন নির্যাতিতার স্বামী। বিকেলে আদালতের নির্দেশে লাখাই থানায় মামলাটি এফআইআরভূক্ত করা হয়।

পুলিশ ও নির্যাতিতার পরিবার জানায়, এক মাস আগে মোড়াকরি গ্রামের এ যুবকের সাথে পারিবারিকভাবে বিয়ে হয় একই গ্রামের ওই মেয়েটির। বিয়ের পরপরই স্বামী চলে যান ঢাকায়।

সম্প্রতি তিনি বাড়িতে আসেন। গত ২৫ আগস্ট সকালে তিনি তার স্ত্রী ও বন্ধুকে নিয়ে হাওরে নৌকা ভ্রমণে যান। ভ্রমণের এক পর্যায়ে দুপুরে একই গ্রামের মুছা মিয়া, সুজাত মিয়া, হৃদয় মিয়া, ইব্রাহিম মিয়া ও জুয়েল মিয়াসহ ৭/৮ জন যুবক নৌকাযোগে এসে তাদের গতিরোধ করে।

পরে কোনো কিছু বুঝে ওঠার আগেই নির্যাতিতার স্বামী ও তার বন্ধুকে মারধর করে গুরুতর আহত করে। এক পর্যায়ে অস্ত্রের মুখে জিম্মি করে তারা নববধূকে পালাক্রমে ধর্ষণ করে।

এসময় ঘটনার একটি ভিডিও ধারণ করে ধর্ষণকারীরা। এ ঘটনা কাউকে জানালে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিডিওটি ছেড়ে দেওয়ার হুমকি দেয় তারা।

গৃহবধূ ও তার আহত স্বামী জানান, বাড়িতে আসার পর লোকলজ্জা ও প্রভাবশালী ধর্ষণকারীদের হুমকির ভয়ে তারা কাউকে জানাননি। একপর্যায়ে ভিডিওটি এলাকায় ছড়িয়ে পড়লে তারা মানসিকভাবে ভেঙে পড়েন। এক পর্যায়ে বাধ্য হয়ে বুধবার দুপুরে তারা স্বামী-স্ত্রী হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি হন।

আরো দেখুন
error: Content is protected !!