২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আপন ফুপার বিরুদ্ধে ভাতিজিকে ধর্ষণের অভিযোগ

নিউজ ডেস্ক।।
ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে নবম শ্রেণীর এক মাদ্রাসাছাত্রীকে ধর্ষণের অভিযোগে রাজু (৩০) নামে আপন ফুপার বিরুদ্ধে আদালতে মামলা দায়ের করা হয়েছে।

বৃহস্পতিবার (১৮ আগস্ট) বাদীপক্ষের আইনজীবী অ্যাডভোকেট আবেদুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

একই মামলায় আরও একজনকে আসামি করা হয়েছে। আসামিরা হলো- বালিয়াডাঙ্গী উপজেলার বড়বাড়ী ইউনিয়নের ধনিবস্তী গ্রামের হালিম উদ্দীনের ছেলে ও মাদ্রাসাছাত্রীর আপন ফুপা রাজু এবং একই গ্রামের আতাউর রহমানের ছেলে আবেদ আলী।

মামলার বরাত দিয়ে বাদীপক্ষের আইনজীবী অ্যাডভোকেট আবেদুর রহমান জানান, গত ২২ জুলাই বিকেল ৫টার দিকে মাদ্রাসাছাত্রীর বাবা ও মা ব্যক্তিগত কাজে বাড়ির বাইরে ছিলেন। বাড়িতে একা পেয়ে ওই ছাত্রীর আপন ফুপা রাজু তাকে জোরপূর্বক ধর্ষণ করে।

ছাত্রীর চিৎকারে স্থানীয়রা গিয়ে রাজুকে ধরে ফেলেন। কিন্তু অপর আসামি আবেদ আলী গিয়ে অস্ত্রের ভয় দেখিয়ে তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে নিয়ে যায়।

এ ঘটনায় ওই দুজনকে আসামি করে গত ৮ আগস্ট ঠাকুরগাঁও জেলা ও দায়রা জজের বিজ্ঞ নারী ও শিশু নির্যাতন দমন আদালতে মামলার জন্য আবেদন করে ভুক্তভোগীর পরিবার।

পরে বিচারক বালিয়াডাঙ্গী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) মামলা গ্রহণের নির্দেশ দেন। পুলিশ মামলাটি গ্রহণ করলে ওই মাদ্রাসাছাত্রী বুধবার আদালতে গিয়ে বিচারকের কাছে ২২ ধারায় জবানবন্দি দেয়।

এত দিন পর কেন মামলা করা হলো- এমন প্রশ্নের জবাবে ছাত্রীর বাবা বলেন, ‘নিজের বোনজামাই হয়েও আমার মেয়ের এত বড় সর্বনাশ করেছে। মেয়ে ও বোন দুইজনই আমার কাছের। আমি প্রথমে কয়েকদিন ভেবে পাইনি কোনদিকে যাব। স্থানীয় লোকজন এবং বোনের সঙ্গে কথা বলে আদালতের আশ্রয় নিয়েছি। আমি ধর্ষক রাজুর ফাঁসি চাই।’

বৃহস্পতিবার এ বিষয়ে বালিয়াডাঙ্গী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল আনাম বলেন, আদালতের নির্দেশ পাওয়া মাত্র মামলা রুজু এবং মেয়েটির ডাক্তারি পরীক্ষা সম্পন্ন করা হয়েছে। আসামিদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

আরো দেখুন
error: Content is protected !!