১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ
২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

কাউন্সিলরসহ জোড়া খুন আরও দুজন গ্রেপ্তার

মহানগর ডেস্ক।।
কুমিল্লা সিটি কর্পোরেশনের ওয়ার্ড কাউন্সিলর সৈয়দ মোহাম্মদ সোহেল ও তার সহযোগী আওয়ামী লীগ কর্মী হরিপদ সাহা হত্যা মামলার আরও দুই আসামিকে গ্রেপ্তার করেছে জেলা পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি)।

নিজ নিজ বাড়ি থেকে সোমবার রাত ৯টা থেকে ১০টার মধ্যে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার দুজন হলেন কুমিল্লা নগরের শুভপুর এলাকার মো. নাজিম ওরফে পিচ্চি নাজিম ও চৌদ্দগ্রাম উপজেলার গুণবতী গ্রামের মো. রিশাত ওরফে নিশাত।

ডিবি পুলিশের উপপরিদর্শক (এসআই) পরিমল দাস বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, ক্লোজড সার্কিট টেলিভিশন (সিসিটিভি) ক্যামেরার ফুটেজ দেখে নাজিম ও রিশাতকে শনাক্ত করা হয়। এরপর তাদের বাড়ি থেকে গ্রেপ্তার করে ডিবি কার্যালয়ে নেয়া হয়েছে। তারা হত্যা মামলার এজাহারবহির্ভূত আসামি। রিশাত এই হত্যায় ব্যবহার করা অস্ত্রের অন্যতম জোগানদাতা।

গত ২২ নভেম্বর বিকেলে কুমিল্লা নগরের পাথুরিয়াপাড়া থ্রিস্টার এন্টারপ্রাইজ কার্যালয়ে ১৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সোহেল এবং হরিপদ সাহাকে গুলি করে হত্যা করা হয়।

পরদিন রাতে নিহত সোহেলের ছোট ভাই সৈয়দ মো. রুমন ১১ জনের নামসহ অজ্ঞাতপরিচয় আরও ৮ থেকে ১০ জনকে আসামি করে হত্যা মামলা করেন।

এ পর্যন্ত এজাহারভুক্ত ১১ আসামির মধ্যে প্রধান আসামি শাহ আলমসহ তিনজন পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছেন ও সাতজন কারাগারে আছেন।

তাদের মধ্যে মামলার ২ নম্বর আসামি জেল সোহেল ও ১০ নম্বর আসামি সায়মন রিমান্ডে পুলিশের কাছে হত্যার দায় স্বীকার করে জবানবন্দি দিয়েছেন।

আরো দেখুন
error: Content is protected !!