bn বাংলা
২৭শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
১২ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

অপহরণের ৬ ঘণ্টা পর উদ্ধার, গ্রেফতার ৩

জেলা প্রতিনিধি

চাঁদপুরের কচুয়ায় অপহরণের ৬ ঘণ্টা পর অভিযান চালিয়ে মনির হোসেনকে (৪০) উদ্ধার করেছে পুলিশ। এ সময় তিনজনকে আটক করা হয়।

এছাড়াও অভিযানকালে পুলিশের উপস্থিতি টের পেয়ে আরও ৭-৮ জন পালিয়ে গেছে বলে জানা যায়। মনির হোসেন উপজেলার আশ্রাফপুর ইউনিয়নের চাঙ্গীনি গ্রামের আলী আকবরের ছেলে।

আটকরা হলেন- উপজেলার সাহারপাড় গ্রামের সফিউল্লাহর ছেলে সামছুল হুদা প্রধান মিঠু (৩০), একই গ্রামের আবুল কালেমের ছেলে মাহবুব আলম (২৫) এবং মাসনি গাছা গ্রামের মোজাম্মেল হোসেনের ছেলে মো সোহাগ মিয়া (৩৮)।

পুলিশ সূত্র জানায়, মনির হোসেন মঙ্গলবার (২৭ এপ্রিল) ইফতারের পর সাইকেলযোগে রহিমানগর বাজারের উদ্দেশ্যে বাড়ি থেকে রওনা দেন। সন্ধ্যা সাড়ে ৭টার দিকে রামপুর এলাকা অতিক্রমকালে আগে থেকে ওঁৎ পেতে থাকা এলাকার চিহ্নিত কতিপয় সন্ত্রাসী মনিরকে গতিরোধ করে সাইকেলসহ একটি অটোগাড়িতে উঠিয়ে রহিমানগর বাজারের পূর্ব পাশে নির্মাণাধীন চারতলা ভবনের ছাদে নিয়ে যায়।

পরে অপরহরণকারীরা মনির হোসেনের স্ত্রী ফাতেমাকে মোবাইলে ২০ হাজার টাকা মুক্তিপণ দাবি করে। ফাতেমা বিষয়টি কচুয়া থানা পুলিশকে জানায়। পুলিশ তাৎক্ষণিক চারটি টিমে বিভক্ত হয়ে অভিযান পরিচালনা করে। প্রায় ছয় ঘণ্টা পর রাত দেড়টার টিকে ওই ভবনের চারতলার ছাদ থেকে তাকে উদ্ধার করে পুলিশ। এ সময় পুলিশ ঘটনাস্থল থেকে তিনজনকে আটক করতে সক্ষম হয়।

এই ঘটনায় নয়জনকে আসামি করে মনির হোসেনের স্ত্রী ফাতেমা কচুয়া থানায় মামলা করেছেন।

কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মহিউদ্দিন জানান, অপহৃত মনির হোসেনকে উদ্ধার এবং তিন অপহরণকারীকে গ্রেফতার করা হয়েছে। তাদেরকে কারাগারে পাঠানো হয়েছে। পলাতক আসামিদের গ্রেফতারে অভিযান চলছে।

আরো দেখুন
error: Content is protected !!