bn বাংলা
৩০শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
১৫ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

কচুয়া পৌরসভার প্যানেল মেয়র নজরুলের মৃত্যু

জেলা প্রতিনিধি
চাঁদপুরের কচুয়া পৌরসভার ১নং ওয়ার্ডের দুইবারের নির্বাচিত কাউন্সিলর ও বর্তমান ২নং প্যানেল মেয়র মো. নজরুল ইসলাম আর নেই (ইন্না লিল্লাহি…রাজিউন)। বুধবার (১৯ মে) রাত ৮টায় রাজধানীর ল্যাবএইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪২ বছর।

তিনি স্ত্রী, ২ মেয়ে ও ১ ছেলেসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। এ ছাড়াও তিনি ঢাকাস্থ কচুয়া উপজেলা সমিতির আজীবন সদস্য ও কচুয়ার বিশিষ্ট ব্যবসায়ী হিসেবেও সুপরিচিত ছিলেন।

পারিবারিক সূত্রে জানা যায়, মঙ্গলবার সন্ধ্যায় বালিয়াতলিতে তার নিজ বাসায় স্ট্রোকজনিত কারণে বুকে ব্যথা অনুভব করলে প্রথমে তাকে কচুয়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। কিছুসময় পর তার শারীরিক অবস্থার অবনতি হলে পরিবারের লোকজন তাকে ঢাকার ল্যাবএইড হাসপাতালে ভর্তি করেন। পরে বুধবার রাত ৮টায় সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

বৃহস্পতিবার (২০ মে) সকাল ১০ টায় বালিয়াতলী ঈদগাহ মাঠে অনুষ্ঠিত নজরুল ইসলামের জানাজা অনুষ্ঠিত হবে। জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে বলে পরিবার থেকে জানানো হয়েছে।

আওয়ামী লীগ নেতা নজরুল ইসলামের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন স্থানীয় সংসদ সদস্য ড. মহীউদ্দীন খান আলমগীর, বাংলাদেশ কেন্দ্রীয় আ.লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ড. সেলিম মাহমুদ, পৌর মেয়র নাজমুল আলম স্বপন, কচুয়া উপজেলা আ.লীগের সভাপতি আইয়ুব আলী পাটোওয়ারী, সাধারণ সম্পাদক সোহাগ চৌধুরী, সাবেক উপজেলার চেয়ারম্যান শাহজাহান শিশির, উপজেলা ভাইস চেয়ারম্যান মাহবুব আলমসহ আরো অনেকে।

আরো দেখুন
error: Content is protected !!