২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পরকীয়ার জেরে স্বামীর বিরুদ্ধে স্ত্রীর মুখে বিষ ঢেলে হত্যার অভিযোগ

অনলাইন ডেস্ক।।
ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলায় পরকীয়ার জেরে আকলিমা বেগম (৩০) নামে এক গৃহবধূকে বিষ খাইয়ে হত্যার অভিযোগ উঠেছে তার স্বামীর বিরুদ্ধে।

বৃহস্পতিবার( ১০ ফেব্রুয়ারি) সকালে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আকলিমার মৃত্যু হয়।

এ ঘটনায় তার দুই শিশু সন্তান আব্দুল্লাহ (৯) ও  জান্নাত (৫) হাসপাতালে চিকিৎসাধীন আছে। আকলিমা আখাউড়া উপজেলার ধরখারের মামুন মিয়ার স্ত্রী।

মৃত আকলিমার মা তাহেরা বেগম সাংবাদিকদের জানান, গত ১১ বছর আগে ধরখারের বাচ্চু মিয়ার ছেলে মামুনের সাথে পারিবারিকভাবে  আকলিমার বিয়ে হয়।

বিয়ের পর মামুন ওমানে চলে যায়। প্রবাস থেকে সে ছুটিতে দেশে আসা-যাওয়া করত। মামুন প্রবাসে এক নারীর সাথে পরকীয়ায় জড়িয়ে পড়ে। এ নিয়ে মামুনের সাথে আকলিমার কলহ চলে আসছিল।

আকলিমার মা অভিযোগ করে বলেন, গত দুই বছর আগে মামুন দেশে চলে আসে। এরপরও সে ওই পরকীয়া সম্পর্ক চালিয়ে যাচ্ছিল। বৃহস্পতিবার সকালে জানতে পারি আকলিমা তার দুই সন্তান নিয়ে হাসপাতালে ভর্তি। পরে হাসপাতালে এসে জানতে পারি আকলিমা ও তার দুই সন্তানের মুখে বিষ ঢেলে হত্যার চেষ্টা করেছে মামুন। এর মধ্যে হাসপাতালে আকলিমার মৃত্যু হয়েছে।

আখাউড়া থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) সঞ্জয় সরকার সাংবাদিকদের জানান, এক নারীর মৃত্যুর খবর জেনে হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা আছে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

আরো দেখুন
error: Content is protected !!