২৫শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
১০ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

বাথরুমে ঝুলছিল কলেজ অধ্যক্ষের মরদেহ

নিউজ ডেস্ক।।
ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ায় বাংলাদেশ গ্যাস ফিল্ডস স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ মুস্তাব আলীর (৫৮) গলায় ফাঁস দেওয়া ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (১০ মে) বেলা ১০টায় ২ নম্বর গ্যাস ফিল্ডস কোয়ার্টারের বাথরুম থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত নাটোর জেলার পাইকপাড়া সর্দারবাড়ির মৃত মজির উদ্দিনের ছেলে। তিনি স্ত্রী ও সন্তান নিয়ে গ্যাস ফিল্ডের কোয়ার্টারে থাকতেন।

২০১৮ সালের নভেম্বর মাসে তিনি এই প্রতিষ্ঠানের অধ্যক্ষ হিসেবে যোগদান করেন। তার গাড়িচালক ও পরিবার সূত্রে জানা গেছে, সকাল ৮টায় মুস্তাব তার গাড়িচালককে বাসায় আসতে বলেন।

এরপর তিনি বাথরুমে গেলে আর বেরিয়ে আসেননি। পরে পরিবারের লোকজনের সন্দেহ হলে তারা বাথরুম ভেঙে সাওয়ারের সঙ্গে তার ঝুলন্ত মরদেহ দেখতে পান।

ঘটনার তদন্তকারী কর্মকর্তা ব্রাহ্মণবাড়িয়া সদর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. সাফায়েত জানান, অধ্যক্ষ মুস্তাব ঋণগ্রস্থ ছিলেন। তিনি তার চাচাতো ভাইয়ের কাছ থেকে ৬ লাখ টাকা এবং ব্র্যাক, ডাচ বাংলা ব্যাংক থেকে লোন নিয়েছিলেন।

তার চারটি ট্রাক ছিল। কিন্তু তিনি সেগুলোর কিস্তি পরিশোধ করতে পারছিলেন না। যেখান থেকে তিনি ট্রাকগুলো ডাউন পেমেন্টে কিনেছিলেন সেখান থেকে দুইটি ট্রাক নিয়ে যায়। অবশিষ্ট ট্রাকগুলো টিকিয়ে রাখতে গিয়ে তিনি ঋণগ্রস্থ হয়ে পড়েন। এছাড়াও তিনি মার্চ মাসের একবার কেরির বড়ি (এক ধরনের ওষুধ) খেয়ে আত্মহত্যার চেষ্টা করেছিলেন।

তিনি আরও বলেন, বিষয়টি আরও খতিয়ে দেখা হচ্ছে। তার মরদেহ সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

আরো দেখুন
error: Content is protected !!