২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, হাসপাতালে ৯

নিউজ ডেস্ক।।
ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলার বুড়িশ্বর ইউনিয়নের আশুরাইল গ্রামে বাস ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নয়জন আহত হয়েছেন। এ সময় অটোরিকশাটি দুমড়েমুচড়ে সড়কের পাশে ছিটকে পড়ে।

মঙ্গলবার (৩১ জানুয়ারি) দুপুরে নাসিরনগর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুল্লাহ সরকার এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে একই দিন সকাল ৯টার দিকে ওই গ্রামের বটতলা এলাকায় এ ঘটনা ঘটে। তবে তাদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক।

আহত ব্যক্তিরা হলেন, খাদিজা আক্তার, লাল চান বাদশা, বায়জিদ মিয়া, মো. শাহআলম মিয়া, আলম মিয়া, খুকু মনি, ফুরকান মিয়া, নাজমা বেগম, অহিদ মিয়া। এর মধ্যে লাল চান বাদশা, আলম মিয়া, খুকু মনি, নাজমা বেগম,অহিদ মিয়া ও ফুরকান মিয়ার অবস্থা আশঙ্কাজনক।

জানা গেছে, মঙ্গলবার সকালে পালকি পরিবহনের একটি ঢাকাগামী বাস ও ব্রাহ্মণবাড়িয়া থেকে ছেড়ে আসা লাখাইগামী সিএনজি অটোরিকশা আশুরাইল এলাকায় আসার পর মুখোমুখি সংঘর্ষ হয়।

এ সময় সিএনজি অটোরিকশায় থাকা সকল যাত্রী মারাত্মক আহত হয়। পরে স্থানীয়রা নারী-শিশুসহ নয়জনকে উদ্ধার করে নাসিরনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এ সময় হাসপাতালের চিকিৎসক সবাইকে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে রেফার করেন।

ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুল্লাহ সরকার জানান, মঙ্গলবার সকালে আহত সবাইকে জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। দুর্ঘটনার পর বাসচালক পালিয়েছে গেছে। ইতোমধ্যে বাসটি জব্দ করা হয়েছে।

আরো দেখুন
error: Content is protected !!