২৫শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
১০ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

কুমিল্লায় এক মালয়েশিয়া প্রবাসীর নগদ টাকা, স্বর্ণালংকার ও শিশু সন্তানকে নিয়ে প্রবাসীর স্ত্রী উধাও

নিজস্ব প্রতিবেদক।।
কুমিল্লায় এক মালয়েশিয়া প্রবাসীর নগদ টাকা, স্বর্ণালংকার ও ৫ বছরের শিশু সন্তানকে নিয়ে স্ত্রী পালিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে।

ঘটনার ১১ দিন অতিবাহিত হলেও আইনশৃঙ্খলা বাহিনী প্রবাসীর স্ত্রী ও শিশু সন্তানকে উদ্ধার করতে পারেনি।

এ ঘটনায় ভুক্তভোগী প্রবাসী দেশে ফিরে লাকসাম থানায় কি অভিযোগ ও কুমিল্লা আদালতে মামলা দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, কুমিল্লার লাকসাম থানার কান্দিরপাড় ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের হামিরাবাগ গ্রামের আব্দুল গফুরের ছেলে মালয়েশিয়া প্রবাসী কবির হোসেন ২০১৭ সালে পার্শ্ববর্তী এলাকার আমিরুল ইসলামের কন্যা আসমা আক্তার (২২) কে বিয়ে করেন।

বিয়ের দুই বছর পর তাদের একটি ছেলে সন্তানের জন্ম হয়। বর্তমানে শিশুটির বয়স পাঁচ বছর। কবির হোসেন গত ৮ মাস পূর্বে সর্বশেষ দেশে এসে ছুটি কাটিয়ে যায়। সর্বশেষ দেশে আসার পরে তার স্ত্রীর কথাবার্তা ও চাল-চলনে কবির বুঝতে পারেন সে পরকীয়া আসক্ত।

ছুটি শেষ করেন কবির হোসেন বিদেশ চলে যাওয়ার পর তার স্ত্রী বিদেশে যোগাযোগ কমিয়ে দেয়। কবির হোসেন তার স্ত্রীকে পরকীয়া প্রেমিকের সাথে যোগাযোগ করতে নিষেধ করলেও সে কথা শুনেনি।

স্ত্রী আসমা আক্তার প্রবাসী স্বামীর সাথে কথা বলার মোবাইল ছাড়াও গোপনে আরো একটি মোবাইল ব্যবহার করে আসছিল বিষয়টি নিয়ে আসমা আক্তার কে জিজ্ঞেস করলে সে অস্বীকার করে।

সর্বশেষ ২৭ এপ্রিল সকালে কবির হোসেনের মা তার স্ত্রী আসমা আক্তারের ঘরে অন্য আরেকটি মোবাইল দেখতে পেয়ে কবির হোসেনকে অবহিত করে।

কবির ওই মোবাইলটির কথা স্ত্রী কে জিজ্ঞেস করলে সেকোনো সদোত্তর দিতে পারেনি। মোবাইলটি পাওয়ার পর থেকে স্ত্রী আসমা আক্তার কবির হোসেন এর সাথে ঝগড়া করে আসছিল।

গত ৩০ এপ্রিল সকাল ৮ টায় স্ত্রী আসমা আক্তার শিশু সন্তানকে স্কুলে নেয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়ে যায়, পরে আর বাড়িতে ফেরেনি। পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজি করে না পেয়ে বিষয়টি কবির হোসেনকে অবহিত করে।

কবির হোসেন চার দিন পর মালয়েশিয়া থেকে দেশে ফিরেন। পরে তার শ্বশুরবাড়ি সহ সম্ভাব্য বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে না পেয়ে প্রথমে লাকসাম থানায় ও পরে কুমিল্লা আদালতে একটি মামলা দায়ের করেন।

প্রবাসী কবির হোসেন বলেন, তার স্ত্রী চলে যাওয়ার সময় তার ৫ বছরের শিশুসন্তানকে নিয়ে যায়, এছাড়াও ৫ ভরি স্বর্ণ, নগদ ৭ লাখ টাকা ও ব্যবহৃত সকল কাপড় নিয়ে গেছে। তিনি তার স্ত্রী ও শিশু সন্তানকে ফিরে পেতে প্রশাসনের সহযোগিতা কামনা করেন।

কেউ সন্ধান পেয়ে থাকলে এই নাম্বারে যোগাযোগ করার অনুরোধ রইল। সংবাদদাতাকে পুরস্কৃত করা হবে। 01600-679974, 01607-193144

আরো দেখুন
error: Content is protected !!