২৫শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
১০ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

কুমিল্লায় কুখ্যাত মাদক ব্যবসায়ী মোঃ শাকিল গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক।।
কুমিল্লায় ৬২ কেজি গাঁজা, ১২০০ পিস ইয়াবা ট্যাবলেট এবং একটি মোটর সাইকেল সহ কুখ্যাত মাদক ব্যবসায়ী মোঃ শাকিল গ্রেফতার।

গত ০৫/০৭/২০২৩খ্রিঃ তারিখে কুমিল্লা কোতয়ালী মডেল থানায় কর্মরত এসআই(নিঃ)/শেখ মফিজুর রহমান সঙ্গীয় এএসআই (নিরস্ত্র) শিমুল পারভেজ, এএসআই (নিরস্ত্র) মোঃ আরমান হোসেন এবং সঙ্গীয় ফোর্স সহ থানা এলাকায় মাদকদ্রব্য উদ্ধার ডিউটি করাকালে গোপন সংবাদের ভিত্তিতে কুমিল্লা কোতয়ালী মডেল থানাধীন হাউজিং এষ্টেট সাকিনস্থ ব্লক-এল, সেকশন-০৪ এর হাউজিং এষ্টেট এন্ড কলেজ এর সামনে ০১ তলা পরিত্যক্ত বিল্ডিং এর সামনে বাউন্ডারী ওয়ালের ভিতর একটি অভিযান পরিচালনা করে ৬২ কেজি গাঁজা, ১২০০ পিস ইয়াবা ট্যাবলেট এবং একটি নম্বর বিহীন ধূসর রংয়ের FZS V3 মোটর সাইকেল সহ কুমিল্লা কোতয়ালী মডেল থানার জালুয়াপাড়া এলাকার বাবুল মিয়ার ছেলে মোঃ শাকিল (৩১) কে গ্রেফতার করা হয়।

পুলিশের উপস্থিতি টের পেয়ে উক্ত ঘটনাস্থল হতে অপর আসামী কুমিল্লা কোতয়ালী মডেল থানার কাঁটাবিল এলাকার শাহজাহান মিয়ার ছেলে আবু হানিফ @ অপু (৩৪) দৌড়ে পালিয়ে যায়।

এই সংক্রান্তে কুমিল্লা কোতয়ালী মডেল থানার মামলা নং-১৯, তারিখ- ০৬ জুলাই, ২০২৩; মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের, ২০১৮; ধারা- ৩৬(১) সারণির ১৯(গ)/১০(ক)/২৬/৪১ উক্ত আসামীদের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

উল্লেখ্য ধৃত আসামী মোঃ শাকিল এর বিরুদ্ধে পূর্বের মাদক ও চুরির ০৫টি মামলা এবং পলাতক আসামী আবু হানিফ @ অপুর বিরুদ্ধে মাদক, অস্ত্র, চুরি, মারামারিসহ পূর্বের ১০টি মামলা রয়েছে।

আরো দেখুন
error: Content is protected !!