১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

কুমিল্লায় ট্রাকে বালুর নিচে মিলল ৪০ কেজি গাঁজা!

নিজস্ব প্রতিবেদক।।
কুমিল্লায় অভিনব কৌশলে বালুবাহী ট্রাক করে গাঁজা নেয়ার সময় সোহেল নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব। এই সময় বালুবাহী ট্রাকের বালুর ভেতরের লুকানো অবস্থায় ৪০ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

শুক্রবার (০১ জুন) দুপুরে কুমিল্লা মুরাদনগর উপজেলার বাঙ্গরা বাজার থানাধীন সলপা বাজার এলাকায় এ অভিযান পরিচালনা করে র‍্যাব।

আটককৃত মাদক ব্যবসায়ী মো. সোহেল মিয়া (৩২) ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা থানার গোরাঙ্গুলা গ্রামের মো. নুরু মিয়ার ছেলে।

র‍্যাব সূত্রে জানা যায়, বৃহস্পতিবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব অভিযানে নামে। অভিনব কৌশলে বালুবাহী ট্রাকে বালির মধ্যে লুকিয়ে গাঁজা পরিবহনের সময় এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। এ সময় ৪০ কেজি গাঁজা ও মাদক পরিবহন কাজে ব্যবহৃত ট্রাকটি জব্দ করা হয়।

সোহেল দীর্ঘদিন ধরে কুমিল্লার সীমান্তবর্তী এলাকা থেকে মাদক সংগ্রহ করে কুমিল্লা জেলায় মাদক ব্যবসায়ী ও মাদক সেবীদের কাছে পাইকারি ও খুচরা মূল্যে বিক্রয় করে আসছে।

এ বিষয়ে কুমিল্লা র‍্যাব-১১ সিপিসি ২ এর অধিনায়ক মাহমুদুল হাসান জানান, আইনশৃঙ্খলা বাহিনীর চোখ এড়াতে তিনি বিভিন্ন অভিনব কৌশল অবলম্বন করে মাদকদ্রব্য পরিবহন করতো।

র‍্যাব-১১ এর মাদক বিরোধী ধারাবাহিক অভিযানের অংশ হিসেবে এ অভিযান পরিচালনা করা হয়। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‍্যাব-১১ এর অভিযান অব্যাহত থাকবে। গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

আরো দেখুন
error: Content is protected !!