২৫শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
১০ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

কুমিল্লায় ১০০ কেজি গাঁজাসহ একটি ট্রাক জব্দ

নিজস্ব প্রতিবেদক।।
র‍্যাব-১১, সিপিসি-২, কুমিল্লার বিশেষ অভিযানে কুমিল্লা জেলার সদর দক্ষিণ মডেল থানাধীন কৃষ্ণপুর এলাকা হতে ১০০ কেজি গাঁজা উদ্ধার। মাদক পরিবহণে ব্যবহৃত একটি ট্রাক জব্দ।

বাংলাদেশ আমার অহংকার এই স্লোগান নিয়ে র‍্যাব প্রতিষ্ঠালগ্ন থেকেই সন্ত্রাসী, চাঁদাবাজ, জঙ্গি দমন, অবৈধ অস্ত্র, মাদক উদ্ধার, চাঞ্চল্যকর হত্যা এবং বিভিন্ন আলোচিত অপরাধীদের গ্রেফতারে অগ্রণী ভূমিকা পালন করে আসছে।

গোয়েন্দা নজরদারী ও আভিযানিক কার্যক্রমের ধারাবাহিকতায় অপরাধীদের দ্রুততম সময়ে গ্রেফতারের মাধ্যমে র‍্যাব ইতোমধ্যেই জনগণের আস্থা অর্জনে সক্ষম হয়েছে।

নিয়মিত টহলের অংশ হিসাবে গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-১১, সিপিসি-২ এর একটি আভিযানিক দল অদ্য ০৫ জুলাই ২০২৩ইং তারিখ রাতে কুমিল্লা জেলার সদর দক্ষিণ মডেল থানাধীন কৃষ্ণপুর এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে।

এসময় র‍্যাবের উপস্থিতি টের পেয়ে ০২ জন ব্যক্তি তাদের দখলে থাকা একটি ট্রাক ফেলে কৌশলে পালিয়ে যায়। পরবর্তীতে ট্রাকটি অন্ত্রাশী করে ১০০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। ঘটনাস্থল হতে মাদক পরিবহণে ব্যবহৃত ট্রাকটিও জব্দ করা হয়।

প্রাথমিক অনুসন্ধানে ধারণা করা হচ্ছে, পলাতক আসামীর দীর্ঘদিন যাবৎ জব্দকৃত ট্রাক ব্যবহার করে কুমিল্লা সহ দেশের বিভিন্ন স্থানে গাঁজা সহ অন্যান্য মানকদ্রব্য সরবরাহ করে আসছিল।

উক্ত বিষয়ে কুমিল্লা জেলার সদর দক্ষিণ মডেল থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‍্যাবের অভিযান অব্যাহত থাকবে।

আরো দেখুন
error: Content is protected !!