bn বাংলা
২৭শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
১৪ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

কুমিল্লার দাউদকান্দিতে ডাকাত সন্দেহে ৫ ডাকাত আটক

কুমিল্লা প্রতিনিধি
কুমিল্লার দাউদকান্দিতে ডাকাত সন্দেহে ৫জন ডাকাতকে আটক করা হয়েছে। দাউদকান্দি থানা পুলিশ জানায়, গতকাল বৃহস্পতিবার রাত ১২.৩০ ঘটিকায় দাউদকান্দি মডেল থানার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চট্টগ্রাম অভিমুখী লেনের রায়পুর কেসি উচ্চ বিদ্যালয়ের সংযোগ সড়কের মুখে একটি সন্দেহজনক প্রাইভেট কার পুলিশের গাড়ী দেখে পালানোর চেষ্টাকালে, ধাওয়া করে একটি নীল রংয়ের পুরাতন প্রাইভেট রেজি নংঃ ঢাকা মেট্রো গ- ১৩-২০৭২ আটক করে। গাড়ীতে থাকা সন্দেহজনক আসামি ১। মোঃ শরীফ (২৩) পিতা শাহজালাল ২।

নাঈম হাসান (২২) পিতা আবুল কালাম, উভয় সাং: দঃ পেন্নাই, ৩। নুর মোহাম্মদ (২৩) পিতা মৃত বাদশা মিয়া সাংঃ ইছাপুর, ৪। মেহেদী হাসান (২৪) পিতা দেলোয়ার হোসেন সাংঃ মনগৌর, ৫।

তানভীর আহমদ (২২) পিতা জালাল উদ্দীন সাংঃ হাসানপুর, সর্ব থানাঃ দাউদকান্দি, কুমিল্লাকে আটক করে জিজ্ঞাসাবাদে আসামিদের সন্দিগ্ধ আচরণ প্রকাশ পায়। আসামিরা সবাই হাফ-পেন্ট পরিহিত ছিল। আসামিদের উল্লেখিত প্রাইভেট কার তলাশি করে ১। একটি এ্যালমুনিয়াম ও প্লাস্টিক তৈরি খেলনা পিস্তল, যা হুবহু পিস্তল সাদৃশ্য, ২। একটি ছুরা ও একটি প্লাস, ৩। একটি লোহার রড, একটি স্টিলের পাইপ এবং গাড়ীতে কিছু গাঁজার গুড়া ও খালি বিয়ারের কৌটা পাওয়া যায়। এ ঘটনায় দাউদকান্দি মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।

আরো দেখুন
error: Content is protected !!