২০শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
৬ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

কুমিল্লার শাসনগাছা এলাকায় অর্ণব খুনের ঘটনায় ৭ আসামী আটক; অস্ত্র ও গুলি উদ্ধার

নিজস্ব প্রতিবেদক।।
কুমিল্লা শাসনগাছা মাইক্রোবাসস্ট্যান্ডে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষে কুমিল্লা ভিক্টোরিয়া কলেজ ছাত্র জামিল হাসান অর্ণব নিহতের ঘটনার মামলায় সাত জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

উদ্ধার করা হয়েছে সংঘর্ষের সময় ব্যবহৃত ২টি বিদেশী পিস্তল, ৭ রাউন্ড গুলি, ৪টি ম্যাগজিনও। রোববার দুপুরে কুমিল্লার পুলিশ সুপার কার্যালয়ে সম্মেলন কক্ষে সংবাদ সম্মেলনে এ সব তথ্য জানান জেলা পুলিশ সুপার আব্দুল মান্নান।

পুলিশ সুপার আবদুল মান্নান জানান, গোলাগুলিতে অর্ণব নিহত হবার ঘটনায় তার মা ঝরনা বেগম ২৫ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত ৩০-৩৫ জনকে আসামি করে কোতোয়ালি মডেল থানায় একটি মামলা দায়ের করেন।

ঘটনার পর থেকেই কুমিল্লার ভারত সীমান্তবর্তী পাঁচথুবী এবং নগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে সংঘর্ষের সময়ে মূল অস্ত্রধারী ফজলে রাব্বি, মো: সুমন, রাশেদ, কাউছার, খলিলুর রহমান, রিয়াজ ও সোলেমানকে গ্রেপ্তার করে।

পুলিশ সুপার আরো জানান, সংঘর্ষের ঘটনায় তিন শ্যুটারের মধ্যে দুইজনকে গ্রেপ্তার করলেও পালিয়ে বেড়াচ্ছে অপর শ্যুটার। তাকে ধরতেও অভিযান চলছে।

উল্লেখ্য, গত শুক্রবার জুমার নামাজের পর কুমিল্লা শাসনগাছা বাস টার্মিনালের পেছনে লেগুনা কাউন্টারে মোল্লাবাড়ি ও দফাদার বাড়ি দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ ও গোলাগুলির ঘটনা ঘটে। এই ঘটনায় গুলিবিদ্ধ হয়ে নিহত হন কুমিল্লা ভিক্টোরিয়া কলেজ ছাত্র জামিল হাসান অর্ণব। আহত হন আরো অন্তত চার জন।

আরো দেখুন
error: Content is protected !!