২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কুমিল্লায় নিজ ঘরে বিদ্যুৎ তারে স্পৃষ্টে ৪ বছরের শিশুর মৃত্যু

লাকসাম প্রতিনিধি।।
কুমিল্লার মনোহরগঞ্জে নিজ ঘরে বিদ্যুৎ তারে স্পৃষ্টে হয়ে বাইজিদ রহমান (৪) নামে এক শিশুর মৃত্যু হয়েছে বলে খবর পাওয়া গেছে।

নিহত শিশুটি ধিকচাঁন্দা গ্রামের সৌদি প্রবাসী জাকির হোসেন সুমনের ছেলে ও ঝলম উত্তর ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ন আহ্বায়ক মীর হোসেন রুবেলের ভাতিজা। ২১ মে শুক্রবার সকালে উপজেলার ঝলম উত্তর ইউনিয়নের ধিকচাঁন্দা গ্রামের প্রবাসী নিজ ঘরে এ দূর্ঘটনাটি ঘটছে।

জানা যায়,উপজেলার ধিকচাঁন্দাগ্রামের প্রবাসী জাকির হোসেন সুমনের নিজ ঘরে শুক্রবার সকালে খেলাধুলা করছিল শিশু বাইজিত। পরিবারের অজান্তে ঘরে থাকা বিদ্যুৎ সঙ্গে মাল্টিপ্লাগ টেবিলে পড়েছিল। এসময় শিশু বাইজিদ রহমান ওই মাল্টিপ্লাগে স্পষ্ট করলে তারের সঙ্গেই জড়িয়ে পড়েন। পরিবারের স্বজনরা এসে বিদ্যুৎ সংযোগ বন্ধ করে শিশুটি উদ্ধার করে হাসপাতালে নিলে কর্মরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে ইউনিয়ের চেয়ারম্যান ইকবাল হেসেন বলেন, আজ সকালে ওই এলাকায় থেকে কয়েজন ও নিহত পরিবারের স্বজনরা ফোন করে জানিয়েছে ঘরে বিদ্যুৎ তারে স্পৃষ্টে হয়ে শিশুটি মারা যায়।

নিহত বাইজিতের চাচা মীর হোসেন রুবেল বলেন, নিজ ঘরে টেবিলে থাকা মাল্টিপ্লাগে স্পষ্ট করে মাটিতে পড়ে যায় শিশু বাইজিদ রহমান পরে হাসাপাতালে নিলে ডাক্তাররা তাকে মৃত ঘোষণা করেন।

শিশুটির মৃত্যুর সংবাদটি এলাকায় ছড়িয়ে পড়লে শোকের ছায়া নেমে আসে।

আরো দেখুন
error: Content is protected !!