bn বাংলা
৩০শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
১৫ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

কুমিল্লা টাউনহলে ইয়াবা বিক্রি করার সময় ভারতীয় নাগরিকসহ দুইজন আ’টক

নিজস্ব প্রতিবেদক।।
কুমিল্লা নগরীর টাউনহলে ইয়াবা বিক্রির সময় ভারতীয় নাগরিকসহ ২ জনকে আটক করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ।

এ সময় তাদের কাছ থেকে ১ হাজার ৪ শত পিস ইয়াবা জব্দ করা হয়। যার মূল্য ৪ লক্ষ ২০ হাজার টাকা ।

মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) দুপুরে কান্দিরপাড়ের টাউনহলের গেইট থেকে তাদের আটক করা হয়।

আটক হওয়া ভারতীয় নাগরিকের নাম মহিম উদ্দিন(১৯) । সে ভারতের ত্রিপুরা রাজ্যের সিপাহিজালা জেলার সোনামুড়া উপজেলার কুলুবাড়ি গ্রামের আলমগীর হোসেনের ছেলে।

তার কাছ থেকে ভারতীয় একটি পরিচয় পত্র(আদার কার্ড) জব্দ করা হয়। আটক হওয়া অপর আসামীর নাম মোঃ হাসান ভূঁইয়া(১৯) । সে কুমিল্লা সদরের পাঁচথুবী ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের বিষ্ণুপুর (ভূঁইয়া বাড়ী) গ্রামের মিছিলের ছেলে।

আসামীদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, আসামী মহিম উদ্দীনের বাড়ী ভারতের ত্রিপুরা রাজ্যের সোনামুড়া হলেও সে পাসপোর্ট ব্যতিত অবৈধ উপায়ে নিয়মিতভাবে বাংলাদেশে আসা যাওয়া করে থাকে।

আসামী মোঃ হাসান তার ফুফাতো ভাই সম্পর্কের হয়। ভারতের ত্রিপুরা রাজ্যের বিভিন্ন এলাকা থেকে বিভিন্ন ধরনের মাদক সংগ্রহ করে আসামী মহিম তার বাংলাদেশী ফুফাতো ভাই হাসানকে সরবরাহ করে থাকে।

আসামী হাসান উক্ত মাদক আরো বেশী দামে বাংলাদেশের বিভিন্ন জায়গায় বিক্রয় করে থাকে। উদ্ধারকৃত ইয়াবা বিক্রয়ের জন্য ভারতীয় নাগরিক মহিম অবৈধভাবে বাংলাদেশে অনুপ্রবেশ করে কান্দিরপাড়স্থ টাউন হলে আসামী হাসানের সাথে অবস্থানকালে তাদের আটক করে ডিবি পুলিশ।

আসামীদের বিরুদ্ধে কোতয়ালী মডেল থানার মামলা দায়ের করা হয়েছে। যার নং-৮০ । কুমিল্লা ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজেশ বড়ুয়া অভিযানের বিষয়টি নিশ্চিত করেছেন।

আরো দেখুন
error: Content is protected !!