bn বাংলা
৫ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ
২১শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

কুমিল্লা-৫ আসনের উপনির্বাচনের জন্য আ.লীগের দলীয় মনোনয়ন ফরম নিলেন মাহতাব হোসেন

নিজস্ব প্রতিনিধি
শূন্য হওয়া কুমিল্লা-৫ আসনের উপনির্বাচনের জন্য আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম কিনেছেন বিশিষ্ট শিল্পপতি ও তরুন আওয়ামীলীগ নেতা মাহতাব হোসেন। রোববার সকালে আওয়ামী লীগের সভাপতির ধানমন্ডিস্থ রাজনৈতিক কার্যালয় থেকে তিনি মনোনয়ন ফরম সংগ্রহ করেন।

মনোনয়ন ফরম সংগ্রহের শেষে তরুন আওয়ামীলীগ নেতা মাহতাব হোসেন বলেন, ‘আমি আওয়ামী পরিবারের সন্তান। জাতির পিতার আদর্শকে বুকে ধারণ করে রাজনীতির সঙ্গে জড়িত ছিলাম। জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার সকল সিদ্ধান্তকে মাথা পেতে নিয়ে সবাইকে সাথে নিয়ে সামনে এগিয়ে যেতে চাই। তরুণ্যের শক্তিকে কাজে লাগিয়ে দেশরত্নের উন্নয়নকে মানুষের মাঝে পৌঁছে দিতে চাই।’

মাহতাব হোসেন আরো বলেন, আমি কুমিল্লা- ৫ (বুড়িচং-ব্রাহ্মণপাড়া) আসনের ১৭টি ইউনিয়নের অসহায় গরীব, কর্মহীন মানুষের হাতে খাদ্য সামগ্রী তুলে দিয়ে যাচ্ছি। ইতোমধ্যে দুই উপজেলার প্রায় ২০ হাজার মানুষের হাতে খাদ্য উপহার তুলে দিয়েছি। আগামী দিনগুলোতেও আমার এই খাদ্য বিতরণ কার্যক্রম অব্যাহৃত থাকবে।

তিনি আরও বলেন, কুমিল্লা-৫ (বুড়িচং-ব্রাহ্মণপাড়া) আসনে উপ-নির্বাচনের আওয়ামীলীগ থেকে মনোনয়ন প্রত্যাশী। জননেত্রী শেখ হাসিনা যদি আমাকে যোগ্য মনে করে নৌকা মার্কা উপহার দেয়, আমি আগামীদিনে নৌকার বিজয়ের লক্ষে সর্বশক্তি দিয়ে কাজ করে যাবো।

আরো দেখুন
error: Content is protected !!