bn বাংলা
৫ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ
২১শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

চট্টগ্রামে পাসপোর্ট অফিস থেকে ১১ দালাল গ্রেফতার

নিউজ ডেস্ক
চট্টগ্রাম ব্যুরোঃ নগরীতে পাঁচলাইশের পাসপোর্ট অফিস থেকে দুই সেবা প্রত্যাশীকে আটকিয়ে টাকা ছিনিয়ে নেওয়ার অভিযোগে ১১ দালালকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার (৯ জুন) অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে পাসপোর্ট অফিসে আসা লোকজন থেকে হাতিয়ে নেওয়া টাকা উদ্ধার করে পুলিশ।

গ্রেপ্তার ১১ জন হলেন- সাইফুল হক (৪১), জাকির হোসেন রাজু (৫০), সাইফুল ইসলাম (৫৮), আমিনুল ইসলাম (৫৬), রফিক আহাম্মদ (৪৮), জহির উদ্দিন (৪৮), মোহাম্মদ মিয়া জুনায়েদ (৩৬), মজিবুল হক সোহেল (৪০), আহম্মদ হোসেন (৪৭), জামাল উদ্দিন (৪১) এবং হাজী মো. শফি (৭০)।

পুলিশ জানিয়েছে, পাসপোর্ট অফিসের আশপাশে গ্রেপ্তার ১১ জন ঘোরাঘুরি করে। দ্রুত ও সহজে পাসপোর্ট পাইয়ে দেওয়ার কথা বলে সাধারণ মানুষকে জিম্মি করে অতিরিক্ত টাকা আদায় করে। বুধবার কক্সবাজার থেকে আসা দুই যুবককে জিম্মি করে টাকা ছিনিয়ে নেওয়ার অভিযোগে তাৎক্ষণিক অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়েছে।

পাঁচলাইশ থানার পরিদর্শক (তদন্ত) মো. কবিরুল ইসলাম বলেন, এই ঘটনায় ভুক্তভোগী সোহেল রানা বাদী হয়ে পাঁচলাইশ থানায় একটি মামলা দায়ের করেছেন। দালাল চক্রের অন্য সদস্যদের ধরতে পুলিশ কাজ করছে।

আরো দেখুন
error: Content is protected !!