bn বাংলা
৭ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
২২শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

নায়িকা বানানোর প্রলোভনে অশ্লীল ভিডিও তৈরি করত তারা

অনলাইন ডেস্ক
রাজশাহীতে অশ্লীল টিকটক ভিডিও বানানোর অভিযোগে আটক ৯ জন।

নিম্নবিত্ত পরিবারের তরুণীদের নায়িকা বানানোর প্রলোভন দিয়ে অশ্লীল ও আপত্তিকর টিকটক ভিডিও তৈরির অভিযোগে ৯ জনকে আটক করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

বুধবার দুপুরে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের কমিশনার আবু কালাম সিদ্দিক এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়েছেন।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, ‘রাজশাহী মহানগরীকে কিশোর অপরাধ ও অশ্লীলতামুক্ত করতে কাজ করছে পুলিশ। মহানগরীর বিভিন্ন স্পটে কিছু কিশোর-তরুণ অশ্লীল ও আপত্তিকর টিকটক ভিডিও বানাচ্ছে বলে গোপনে খবর পাই। এতে যেসব মেয়েদের ব্যবহার করা হচ্ছে তাদের অধিকাংশই নিম্নবিত্ত পরিবারের। কারো বাবা রিকশা চালান, কারো মা আয়ার কাজ করেন। তাদের নায়িকা বানানোর প্রলোভন দিয়ে ইউটিউবের জন্য এসব অশ্লীল ভিডিও বানায় তারা। এসব খবরে উপ-পুলিশ কমিশনার (ডিবি) আরেফিন জুয়েল মঙ্গলবার সন্ধ্যা থেকে রাজশাহী মহানগরীর বিভিন্ন স্পটে অভিযান শুরু করেন। এ সময় পদ্মা গার্ডেন, ভদ্রা পার্ক, জিয়া পার্ক, বিমান চত্ত্বর এলাকা হতে অশ্লীল ও আপত্তিকর টিকটক ভিডিও বানানোর অভিযোগে ৯ জনকে আটক করা হয়।’

পুলিশের এ কর্মকর্তা আরও বলেন, ‘রাতারাতি জনপ্রিয়তা পাওয়ার জন্য অনেকেই এ ধরনের ভিডিও তৈরি করে নৈতিক অবক্ষয়ের পথে পা বাড়াচ্ছে। অশ্লীল ও আপত্তিকর টিকটক, লাইকি ও বিগো লাইভ ভিডিও সমাজের নৈতিক যুবক সমাজকে বিপথে নিয়ে যাচ্ছে। এভাবে দুষ্টচক্রের হাতে পড়ে অনেক তরুণী শ্লীলতাহানীসহ কোমলমতি শিশু-কিশোররা পাচার হয়ে যাচ্ছে। এমনকি অনেকে বিভিন্ন ধরনের অপরাধের সঙ্গে জড়িয়ে পড়ছে। তারা মাদক সেবন এবং মাদক ব্যবসায় জড়িত হচ্ছে। টিকটক কিশোর অপরাধের মতো ঘটনা উস্কে দিচ্ছে।

তিনি জানান, আটককৃতদের মধ্যে তিনজন কিশোরী ও একজন কিশোর রয়েছে। তাদের বয়স ১৪ থেকে ১৭ বছরের মধ্যে। তাদের সতর্ক করে অভিভাবকের জিম্মায় দেওয়া হবে। আটক অপর ৫ জনের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। তারা হলেন- নগরীর ছোটবনগ্রাম এলাকার এস এম শিহাব ওরফে অন্তর (২৫), মোমিনুল ইসলাম (২৪), পুঠিয়ার কাঁঠালবাড়ীয়া এলাকার রিফুল ইসলাম (২০), পবার বিরস্তইল এলাকার ইসতিয়াক আহমেদ রিফাত (১৯) ও বড় ভালাম এলাকার লালন শাহ (২৪)।

আরো দেখুন
error: Content is protected !!