bn বাংলা
৩রা জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ
১৯শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

সলমনকে সাপের কামড়, তড়িঘড়ি নিয়ে যাওয়া হল হাসপাতালে

বিনোদন ডেস্ক।।
জন্মদিনের আগেই বড়সড় দুর্ঘটনার মুখে সলমন খান (Salman Khan)। পানভেল ফার্ম হাউজে সাপে কামড়াল সলমনকে। রবিবার সকালেই ঘটে দুর্ঘটনাটি। তড়িঘড়ি চিকিৎসার জন্য নিকটবর্তী এমজিএম হাসপাতালে নিয়ে যাওয়া হয় ভাইজানকে। আপাতত তাঁকে বিষ নিরোধক ওষুধ দেন ডাক্তারেরা। 

রবিবার সকালে নবী মুম্বইয়ে তাঁর ফার্ম হাউজে ছিলেন সলমন। সেখানেই ঘটে দুর্ঘটনা। নবী মুম্বইয়ের হাসপাতালে প্রাথমিক চিকিৎসার পরই ছেড়ে দেওয়া হয়েছে সলমনকে। আপাতত তিনি স্থিতিশীল।

ডাক্তাররা জানিয়েছেন, সাপটি বিষধর ছিল না। তাঁকে বাড়ি ফিরে যাওয়ার অনুমতি দিলেও বেশ কিছু ঘণ্টা তাঁকে পর্যবেক্ষনে রাখেন ডাক্তারেরা। 

প্রতিবছরই নিজের জন্মদিন পরিবারের সঙ্গে সেলিব্রেট করেন সলমন খান। সেইমতো এবছরও পানভেলের ফার্ম হাউজে (Panvel Farm House) শুরু হয়েছে প্রস্তুতি। আজ মধ্যরাত থেকেই সেখানে পার্টির আয়োজন করেছেন সলমন নিজেই।

লকডাউনে বেশিরভাগ সময়ই এই পানভেলের ফার্মহাউজেই সময় কাটিয়েছেন অভিনেতা। সেখানে চাষবাসও শুরু করেছিলেন সলমন। লকডাউনের সময় ভাইরাল হয়েছিল সেই ছবি ও ভিডিও। এমনকি এই ফার্ম হাউজেই গতবছর জ্যাকলিনের সঙ্গে একটি ভিডিও শুট করেছিলেন সলমন। 

সম্প্রতি ক্যাটরিনা কাইফের(Katrina Kaif) সঙ্গে ‘টাইগার থ্রি’য়ের (Tiger 3) শুটিং করেন সলমন, বাকি কিছু অংশের শুটিং। আপাতত বিগ বস (Bigg Boss Season 15) নিয়েই ব্যস্ত তিনি। শাহরুখের (Shah Rukh Khan) আগামী ছবি ‘পাঠান’-এ (Pathan) একটি ক্যামিও চরিত্রে দেখা যাবে তাঁকে।

আমির খানের (Amir Khan) ‘লাল সিং চাড্ডা'(Laal Singh Chadda) ছবিতেও একটি ক্যামিও চরিত্রে অভিনয় করেছেন তিনি।

এছাড়াও জ্যাকলিনের (Jacqueline Fernandez) সঙ্গে ‘কিক টু'(Kick 2) ও পূজা হেগড়ের সঙ্গে ‘কভি ইদ কভি দিওয়ালি’ রয়েছে তাঁর আগামী ছবির তালিকায়।  

আরো দেখুন
error: Content is protected !!