৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কুমিল্লায় র‌্যাবের পৃথক অভিযানে ৫ মাদক কারবারি আট’ক

নিজস্ব প্রতিবেদক।।
কুমিল্লায় পৃথক অভিযানে ২৫ বোতল ইস্কাপ, ১২ কেজি গাঁজাসহ ৫ মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব।

১১ ডিসেম্বর রবিবার রাতে জেলার কোতয়ালী মডেল থানার পাঁচথুবী এলাকায় অভিযান পরিচালনা করে ২৫ বোতল ইস্কাপসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

পৃথক অপর দুই অভিযানে ১২ ডিসেম্বর সোমবার ভোরে এবং সকালে জেলার কোতয়ালী মডেল থানার দৌলতপুর চৌমুহনী এলাকা থেকে ৬ কেজি গাঁজাসহ আতিক (২২) এবং চাঁপাপুর এলাকা থেকে ০৬ কেজি গাঁজাসহ নাহিদ (১৯) এবং রোকসানা আক্তার (২১) নামের দুইজনকে আটক করেছে র‌্যাব।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলো- জেলার কোতয়ালী মডেল থানার টিক্কারচর গ্রামের বাহার মিয়া এর ছেলে মোঃ সাইমুন ইসলাম (২০),একই থানার সংরাইশ গ্রামের গিয়াসউদ্দিন এর ছেলে মোঃ সোহেল মিয়া (১৯), কোতয়ালী মডেল থানার জোড়ামেহের গ্রামের আব্দুল সাত্তার মিয়া এর ছেলে আতিক (২২),একই থানার ঝাঁকুনীপাড়া গ্রামের মাছুম কবির এর ছেলে আজহার উদ্দিন নাহিদ (১৯) এবং একই গ্রামের জহির মিয়া এর মেয়ে রোকসানা আক্তার (২১)।

র‌্যাব জানায়-গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন ধরে কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে ইস্কাপ ও গাঁজাসহ বিভিন্ন অবৈধ মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল।

এ বিষয়ে গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে কুমিল্লা জেলার কোতয়ালী মডেল থানায় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

আরো দেখুন
error: Content is protected !!