৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কুমিল্লায় স্কাফ, ফেন্সিডিল, বিয়ার, মোটরসাইকেল সহ আটক ২

নিজস্ব প্রতিবেদক।।
কুমিল্লায় পৃথক দুইটি অভিযানে র‍্যাব-১১ এর সিপিসি-২ কর্তৃক কুমিল্লা জেলার কোতয়ালী থানা এলাকা হতে ১০০ বোতল স্কাফ, ৯৬ বোতল ফেন্সিডিল এবং ০৮টি বিয়ারসহ দুইজন মাদক ব্যবসায়ী গ্রেফতার এবং একটি মোটর সাইকেল জব্দ করেছে।বাংলাদেশ আমার অহংকার এই স্লোগান নিয়ে র‍্যাব প্রতিষ্ঠালগ্ন থেকেই সন্ত্রাসী, চাঁদাবাজ, জঙ্গি দমন, অবৈধ অস্ত্র, মাদক উদ্ধার, চাঞ্চল্যকর হত্যা এবং বিভিন্ন আলোচিত অপরাধীদের গ্রেফতারে অগ্রণী ভূমিকা পালন করে আসছে।

গোয়েন্দা নজরদারী ও আভিযানিক কার্যক্রমের ধারাবাহিকতায় অপরাধীদের দ্রুততম সময়ে গ্রেফতারের মাধ্যমে র‍্যাব ইতোমধ্যেই জনগণের আস্থা অর্জনে সক্ষম হয়েছে।

নিয়মিত টহলের অংশ হিসাবে গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-১১, সিপিসি-২ এর একটি আভিযানিক দল ২৩ ডিসেম্বর ২০২১ ইং তারিখ কুমিল্লা জেলার কোতয়ালী থানাধীন ৫নং পাঁচতুবি ইউনিয়ন, বামইল, শিবের বাজার এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে।

উক্ত অভিযানে ১০০ বোতল স্কাফ এবং ০৮টি বিয়ারসহ একজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী হলো কুমিল্লা জেলার কোতয়ালি থানার কৃষ্ণপুর গ্রামের মৃত তারু মিয়ার ছেলে জহির মিয়া(২৮)।

পৃথক অন্য আরেকটি অভিযানে র‍্যাব-১১, সিপিসি-২ এর আরেকটি আভিযানিক দল ২৩ ডিসেম্বর ২০২১ ইং তারিখ কুমিল্লা জেলার কোতয়ালী থানাধীন ঢাকা টু চট্টগ্রামাগামী মহাসড়কের আমতলী বিশ্বরোড সাকিনস্থ ব্লু ডায়মন্ড রেস্টুরেন্ট এর সামনে বিশেষ অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে ৯৬ বোতল ফেন্সিডিলসহ একজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করতে সক্ষম হয়।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী হলো নারায়নগঞ্জ জেলার রুপগঞ্জ থানার গোলাকান্দাইল গ্রামের শাহ জাহান মোল্লার ছেলে আল আমীন মিয়া(২২)। অভিযানে মাদক পরিবহন কাজে ব্যবহৃত মোটর সাইকেলটিও জব্দ করা হয়।প্রাথমিক অনুসন্ধান ও গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদ্বয়কে প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন যাবৎ কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে স্কাফ, বিয়ার এবং ফেন্সিডিলসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে স্বীকার করে।

উক্ত বিষয়ে গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে কুমিল্লা জেলার কোতয়ালী মডেল থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‍্যাবের অভিযান অব্যাহত থাকবে।

আরো দেখুন
error: Content is protected !!