২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

কুমিল্লার হোমনায় ভোট কেন্দ্রের পাশ থেকে অস্ত্র উদ্ধার, আটক ৮

নিজস্ব প্রতিবেদক।।
কুমিল্লার হোমনায় চান্দেরচর ইউনিয়নের ভোটগ্রহণ চলাকালে কেন্দ্রের পাশ থেকে দেশীয় অস্ত্র উদ্ধার করেছে পুলিশ। নির্বাচনে শৃঙ্খলা ভঙ্গের দায়ে আটজনকে আটক করা হয়েছে।

বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) দুপুর দেড়টার দিকে চান্দেরচর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের পাশ থেকে অস্ত্রগুলো উদ্ধার করা হয়।

অপরদিকে আচরণবিধি ভঙ্গের দায়ে এক মেম্বার প্রার্থীকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।নির্বাচনে দায়িত্বপ্রাপ্ত নির্বাহী ম্যাজিস্ট্রেট কে এম আবু নওশাদ এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, নির্বাচন চলাকালীন সময়ে ৭ নম্বর ওয়ার্ডের মেম্বার প্রার্থী রমিজ উদ্দিনের (তালা) কাছ থেকে নির্বাচনী আচরণবিধি লঙ্গণের দায়ে ১০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে।

ভোটকেন্দ্রের পাশ থেকে দেশীয় অস্ত্র উদ্ধার করেছে পুলিশ কেন্দ্রে দায়িত্বরত প্রিজাইডিং অফিসার জানান, সকাল ৮টা থেকে শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ শুরু হয়েছে। দুপুর সাড়ে ১২টার দিকে নির্বাচনী কেন্দ্রে শৃঙ্খলা ভঙ্গের দায়ে আটক ৮ জনকে আটক করা করেছে পুলিশ।

১৮ বছরপূর্ণ না হওয়ায় দুই জনকে ছেড়ে দেওয়া হয়েছে। বাকিদের বিরুদ্ধে নির্বাচন পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে। এর আগে ২৮ নভেম্বর তৃতীয় ধাপে কুমিল্লার হোমনা উপজেলার সবগুলো ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হয়।

এসময় নির্বাচন চলাকালে বিশৃঙ্খলার অভিযোগে উপজেলার চান্দেরচর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের ভোটগ্রহণ স্থগিত করা হয়।

এ কেন্দ্রে দুই হাজার ৫৭২ জন ভোটারের মধ্যে পুরুষ এক হাজার ৩৬৮ এবং নারী এক হাজার ২০৪ জন।

আরো দেখুন
error: Content is protected !!