২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কুমিল্লায় সুবর্ণ এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় ৫০ ফুট দূরে ছিটকে পড়ল প্রাইভেট কার

নিজস্ব প্রতিবেদক।।
কুমিল্লায় সুবর্ণ এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় ধুুমড়েমুচড়ে গেছে একটি প্রাইভেট কার। এ ঘটনায় বুড়িচং উপজেলার ভরাসার গ্রামের মৃত শাহ আলমের ছেলে চালক সেন্টু মিয়া (৩৬) আহত হয়েছেন।

রোববার (১৭ অক্টোবর) রাত ৮টায় দুর্গাপুর বদরপুর গোমতীরপাড় সড়কের অরক্ষিত লেভেলক্রসিংয়ে এই দুর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন কুমিল্লা রেলওয়ে থানা পুলিশের ফাঁড়ি ইনচার্জ ইসমাইল হোসেন সিরাজী।

প্রত্যক্ষদর্শী স্থানীয় বাসিন্দা হানিফ জানায়, পালপাড়া থেকে কুমিল্লা শহরমুখী প্রাইভেট কারটি রেললাইন পার হওয়ার চেষ্টা করে। এ সময় চট্টগ্রাম অভিমুখী সুবর্ণ এক্সপ্রেস ট্রেনটি প্রাইভেট কারকে ধাক্কা দেয়।

এতে প্রাইভেট কারটি ৫০ ফুট দূরে একটি গর্তে পড়ে যায়। পরে স্থানীয়রা চালককে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। এছাড়া আর কোনো যাত্রী ছিল না।

আরেক স্থানীয় বাসিন্দা হালিম জানান, এত গুরুত্বপূর্ণ সড়ক, প্রতিদিন অনেক যানবাহন চলে। তারপরও এখানে লাইনম্যান দেওয়া হয় না। সন্ধ্যা পর্যন্ত ম্যাক্সের একজন গার্ড থাকে। প্রতিনিয়ত এখানে দুর্ঘটনা ঘটে।

কুমিল্লা রেলওয়ে থানা পুলিশের ফাঁড়ি ইনচার্জ ইসমাইল হোসেন সিরাজী বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে এসেছি। এ ঘটনায় একজন আহত হয়েছেন। তবে তিনি শঙ্কা মুক্ত। এটি অরক্ষিত লেভেলক্রসিংয়ে ছিল।

আরো দেখুন
error: Content is protected !!