২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কুমিল্লা কাপ্তান বাজার থেকে গাঁজা ও গাড়ীসহ দুইজন আ’টক-জেলা ডিবি পুলিশ

কুমিল্লা প্রতিনিধি
আজ ১৬ সেপ্টেন্বর ভোর ৬টায় সময় জেলা গোয়েন্দা শাখা একটি দল ডিউটি করা সময় কোতয়ালী থানাধীন কাপ্তান বাজার হইতে চাঁনপুর ব্রীজগামী পাকা রাস্তার উপর একটি কালো রংয়ের টয়োটা ব্রান্ডের এলিয়ন প্রাইভেট কার,যাহার রেজি নং-ঢাকা মেট্রো গ-২২-৭৯৮১ তল্লাশী কালে গাড়ীর পেছনের ডালার মধ্যে ৩০(ত্রিশ) কেজি গাঁজা পাওয়া যায়।

উক্ত গাড়ীর ড্রাইভার মোঃ নূর নবী(২৭) পিতা-দেলোয়ার হোসেন, মাতা-নূরজাহান বেগম, সাং-সিমরাইল সানারপাড়, থানা- নারায়গঞ্জ সদর,সাদ্দাম হোসেন (৩৫) পিতা- মৃত শফিকুল ইসলাম প্রকাশ ধনু মিয়া সাং-দক্ষিন তেতাভূঁমি, থানা-ব্রাক্ষ্মনপাড়া, জেলা-কুমিল্লাদ্বয়কে উক্ত গাঁজাসহ দুইজনকে আটক করে উদ্ধারকৃত গাঁজা এবং বহনকারী গাড়ীটি জব্দ করে হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত ০১নং আসামী মোঃ সাদ্দাম(৩৫) এবং ০২নং আসামী মোঃ নুর নবী(২৭)দ্বয় জানায়, তারা উভয়েই উক্ত গাঁজা কুমিল্লার সীমান্তবর্তী এলাকা থেকে সংগ্রহ দেশের বিভিন্ন জায়গায় বিক্রির উদ্দেশ্যে সরবরাহ করে থাকে।

উদ্ধারকৃত গাঁজা সরবরাহের জন্য তারা ঢাকার উদ্দেশ্যে এ যাচ্ছিল বলে জানা যায়। পরবর্তীতে এস আই (নিঃ) তুষ্ট লাল বিশ্বাস বাদী হয়ে কোতয়ালী মডেল থানায় গ্রেফতারকৃত ০২(দুই) জনের বিরুদ্ধে এজাহার দায়ের করলে মামলা রুজু হয়।

আরো দেখুন
error: Content is protected !!