৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কুমিল্লা জুড়ে উৎসব মুখর বিজয়ের মিছিল

নিজস্ব প্রতিনিধি।।
কুমিল্লা ভিক্টোরিয়ান্স বিপিএল চ্যাম্পিয়ন ঘোষণার সঙ্গে সঙ্গে উৎসবের নগরীতে পরিনত হয় কুমিল্লা।

কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে চ্যাম্পিয়ন ঘোষণার সঙ্গে সঙ্গে কুমিল্লা নগরীসহ জেলার বিভিন্ন উপজেলায় মিছিল শুরু হয়। ‘মনের মতো খেলা হইছে। কুমিল্লাই সেরা।’

কুমিল্লা ভিক্টোরিয়ান্স টানা তৃতীয়বারের মত বাংলাদেশ প্রিমিয়ার লিগ ক্রিকেট টুর্নামেন্ট (বিপিএল) চ্যাম্পিয়ন ঘোষণার সঙ্গে সঙ্গে উৎসবের নগরীতে পরিনত হয় কুমিল্লা।

রাত ১০টার কিছু আগে টিভিতে ফল ঘোষণার পর পরই বিজয় মিছিল নামে পথে পথে। বাজি ফুটিয়ে আনন্দ উল্লাস করেন সব বয়সের মানুষ। আনন্দ মিছিলে জেগে উঠেছে গোটা নগরী।

বিভিন্ন এলাকা থেকে খন্ড খন্ড মিছিল নগরীর প্রাণকেন্দ্র টাউনহলে জড়ো হয়। কুমিল্লা কুমিল্লা স্লোগানে মুখোর হয়ে ওঠে কান্দিরপাড় এলাকা।

কান্দিরপাড়ে বেশ কয়েক যুবককে দেখা যায় মিষ্টি বিতরণে। কুমিল্লার এমন ঐতিহাসিক জয়ে আনন্দে উদ্বেলিত পুরো নগরী।

কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের নজরুল ছাত্রাবাসের শিক্ষার্থীরা উল্লাসে মেতে উঠেন। কলেজ ক্যাম্পাস মিছিলে মুখরো হয়ে ওঠে।

ভিক্টোরিয়া কলেজের শিক্ষার্থী আবদুল্লাহ আল মারুফ জানান, তিনি কলেজের নজরুল হলে পুরো খেলা দেখেছেন। খেলাটি দেখতে গিয়ে একটু পর পর উদ্বিগ্ন হয়ে ওঠেন। খেলা কখনো বরিশালের দিকে কখনো কুমিল্লার দিকে মোড় নেয়।

মিছিল হয়েছে জেলার দাউদকান্দি, সদর দক্ষিণ, বরুড়া, চৌদ্দগ্রাম, নাঙ্গলকোট ও বুড়িচং উপজেলায়ও।

কুমিল্লা ক্রিকেট কমিটির সভাপতি সাইফুল আলম রনি বলেন, ‘ফাইনাল ফাইনালের মত হয়েছে। টিম কম্বিনেশন ভালো ছিল। ম্যাচের শুরু থেকে শেষ পর্যন্ত কুমিল্লা খেলে গেছে। যার ফল বিজয়। আমরা কুমিল্লাবাসী আনন্দিত।’

আরো দেখুন
error: Content is protected !!