২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কুমিল্লা নগরীত আধিপত্য বিস্তার প্রকাশ্যে অস্ত্র নিয়ে ধাওয়া পাল্টা ধাওয়া; আহত ৫ ; অস্ত্রসহ আটক ১

স্টাফ রিপোর্টার।।
প্রকাশ্য দিবালোকে গত ২২ নভেম্বর কুমিল্লা নগরীর পাথুরিয়া পাড়া এলাকায় কাউন্সিলর সৈয়দ মোঃ সোহেলকে গুলি করে হত্যার রেশ কাটতে না কাটতেই আবারো কুমিল্লা নগরীতে প্রকাশ্য আগ্নেয়াস্ত্র নিয়ে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এ ঘটনা ঘটে।

এ ঘটনার চারমাস পর পাশের এলাকা কুমিল্লা নগরীর গর্জনখোলায় রোববার দুপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে।

এ সময় দেশীয় ধারালো অস্ত্রের কোপে অন্তত ৫ জন আহত হয়েছে। প্রতিপক্ষকে ঘায়েল করতে একজনকে পিস্তল দিয়ে গুলি করতে দেখা যায়।

রােববার দুপুর ২টার দিক নগরীর ৬ নম্বর ওয়ার্ডের চকবাজার গর্জনখালা বিদ্যুৎ কার্যালয় গলিতে এই ঘটনা ঘটে।

খােঁজ নিয়ে জানা গেছে, ধাওয়া পাল্টা ধাওয়ার সময় আগ্নেয়াস্ত্র নিয়ে ধাওয়া করা ব্যক্তির নাম আবদুর রাজ্জাক (৪০)। তিনি চকবাজার গর্জনখোলা পশ্চিম পাড়া এলাকার বাসিন্দা । তাঁর নেতৃত্বে হামলা চালানা হয়েছে।

গর্জনখােলা পূর্ব পাড়া বিদ্যুৎ অফিস গলি এলাকার বাসিন্দা রবিন আহমদ ও জালাল উদ্দিনের লােকজনের উপর এই হামলা করা হয়েছে।

ঘন্টাব্যাপী ধাওয়া পাল্টা ধাওয়ায় গর্জনখোলাসহ আশেপাশের এলাকায় আতংক ছড়িয়ে পড়ে।

সোমবার সকালে রবিন বলেন, আবদুর রাজ্জাক একজন মাদক ব্যবসায়ী। তার কাজের বিরোধীতা করায় এবং তার কর্মকান্ডকে সমর্থন না করায় তিনি এ হামলা চালান।

রবিন আরো বলেন, কিছুদিন আগেও তিনি একই কারনে আমার উপর হামলা চালায়।

গতকালের ঘটনার সময় আবদুর রাজ্জাক ও তার সাঙ্গপাঙ্গরা দেশীয় অস্ত্র দিয়ে পিটিয়ে ৫ জনকে আহত করে।

এসব অভিযাগ প্রসঙ্গে জানতে চাইলে আবদুর রাজ্জাক বলন, আমি মাদক ব্যবসায়ী না। পরে লাইন কেটে দেন। বার বার কল ও ক্ষুদে বার্তা পাঠিয়েও আর উত্তর পাওয়া যায়নি।

সোমবার সকালে ঘটনার বিষয়ে জানতে চাইলে কুমিল্লা কােতয়ালি মডেল থানার পরিদর্শক (তদন্ত) কমল কষ্ণ ধর বলেন, এ ঘটনায় ভিডিও ফুটেজ দেখে সহিদুর রহমান সজিব (৩০) নামে একজনকে পিস্তলসহ আটক করেছি। তার বিরুদ্ধে রাতেই মামলা হয়েছে। আজ আদালতে প্রেরণ করা হবে।

আরো দেখুন
error: Content is protected !!