২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কুমিল্লা পাঠশালা কলেজের এইচ,এস,সি-২০২২ পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

মনোয়ার হোসেন
কুমিল্লা প্রতিনিধিঃ
কুমিল্লা জেলার স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান ‘কুমিল্লা পাঠশালা কলেজ’এর এইচ.এস.সি -২০২২ সালের পরীক্ষার্থীদের বার্ষিক মিলাদ মাহফিল ও বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২ নভেম্বর) সকাল ১০টায় সৈয়দপুর নুর মহল হোটেল বল রুমে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

কলেজের অধ্যক্ষ মাহাবুব মিয়াজীর সভাপতিত্বে এবং ব্যবসায় শিক্ষা বিভাগের ইনচার্জ মোঃ মহিউদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনার বাংলা কলেজের প্রতিষ্ঠাতা সভাপতি অধ্যক্ষ সেলিম রেজা সৌরভ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ধনুয়াখলা আদর্শ ডিগ্রী কলেজের অধ্যক্ষ শামীম হায়দার, নিমসার জুনাব আলী কলেজের উপাধ্যক্ষ মোঃ আলমগীর হোসেন।

এছাড়াও উপস্থিত ছিলেন কলেজের নির্বাহী কমিটির সভাপতি মোঃ আশরাফুল আলম রতন, সেক্রেটারি আবুল কালাম রাসেল, কো-অর্ডিনেটর সাইফুল ইসলাম সহ বিভিন্ন স্কুল কলেজের প্রধান শিক্ষক, কলেজের নির্বাহী কমিটির সদস্যবৃন্দ, পরিচালকবৃন্দ অতিথিবৃন্দ,শিক্ষক-শিক্ষিকা এবং কলেজের ছাত্র ছাত্রী বৃন্দ।

অনুষ্ঠানে বক্তারা বলেন, লেখা পড়ার উদ্দেশ্য চাকরি নয়, পড়ালেখা করলেই যে চাকরি করতে হবে এই মানসিকতা থেকে বেরিয়ে আসতে হবে আমাদের।

গুনগত ও মানসম্পন্ন শিক্ষা গ্রহন করতে হবে এবং যাহাতে সমাজকে এগিয়ে নিয়ে যাওয়া যায় সেই চেষ্টা ই করতে হবে।পড়ালেখা করে নিজেকে এমন ভাবে প্রতিষ্ঠিত করতে হবে যেন, নিজের উদ্যোগে গড়ে তোলা প্রতিষ্ঠানে অন্যদের কর্মসংস্থানের সৃষ্টি হয়। তাহলে দেশকে আরো দ্রুত উন্নতির শিখরে এগিয়ে নেয়া সম্ভব হবে।

আরো দেখুন
error: Content is protected !!