১৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
১লা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

কুমিল্লা ব্রাহ্মণপাড়া থানা এলাকায় পৃথক পৃথক বিশেষ অভিযান চালিয়ে গাঁজা উদ্ধার

👁️মহানগর ডেস্ক ✒️
এসআই/সাইফুল ইসলাম সঙ্গীয় অফিসার এএসআই/মতিউর রহমান সঙ্গীয় এবং ফোর্স সহ অত্র ব্রাহ্মণপাড়া থানাধীন ০৬নং ব্রাহ্মণপাড়া ইউপি এলাকা হইতে ধৃত মহিলা আসামী নুরনাহার বেগম(৪৮), স্বামী-মোঃ রাসেল, সাং-হাজিয়ান (কুচপাড়া, মোহাম্মদ আলী মেম্বারের বাড়ী), থানা-চকরিয়া, জেলা-কক্সবাজার, বর্তমান : সাং-অক্সিজেন (নুরজাহান বেগমের ভাড়াটিয়া, ওয়ার্ড নং-৯৪, চট্টগ্রাম সিটি কর্পোরেশন), থানা-বায়েজিদ বোস্তামি, জেলা-চট্টগ্রাম এর দখল হইতে ০২ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে ব্রাহ্মণপাড়া থানায় মাদক আইনের মামলার রুজু করা হয়।

এসআই/শফিকুল ইসলাম সঙ্গীয় অফিসার এএসআই/আজিজুর রহমান এবং সঙ্গীয় ফোর্স সহ অত্র ব্রাহ্মণপাড়া থানাধীন ০৮নং মালাপাড়া ইউপি এলাকা হইতে ধৃত আসামী আবুল হোসেন (৪৫), পিতা-মৃত তোফাজ্জল হোসেন, মাতা-আম্বিয়া খাতুন, সাং-বড়ধুশিয়া(কোসা গাজী বাড়ী), থানা-ব্রাহ্মনপাড়া, জেলা-কুমিল্লা এর দখল হইতে ০৫ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে ব্রাহ্মণপাড়া থানায় মাদক আইনের মামলার রুজু করা হয়।

এসআই/কামাল হোসেন সঙ্গীয় অফিসার ও ফোর্স সহ ০৭নং সাহেবাবাদ ইউপি এলাকা হইতে ধৃত আসামী ১। মোঃ লোকমান হোসেন(১৮), পিতা-মোঃ জমির আলী, মাতা-মৃত হোসনেয়ারা বেগম, সাং-শিমপুর পশ্চিম পাড়া(নাজির চেয়ারম্যানের বাড়ীর পাশে), থানা-কুমিল্লা কোতয়ালী, জেলা-কুমিল্লা, ০২।রবিন হোসেন(১৮), পিতা-মাসুদ রানা, মাতা-সুমাইয়া আক্তার, সাং-আড়ং (আন্দুলীপাড়া), থানা-চান্দিনা, জেলা-কুমিল্লা’দ্বয়ের দখল হইতে ০৬ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে ব্রাহ্মণপাড়া থানায় মাদক আইনের মামলার রুজু করা হয়। গ্রেফতারকৃত আসামীগনকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়।

আরো দেখুন
error: Content is protected !!