২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কুমিল্লা মুরাদনগরে ১০ কেজি গাজাঁসহ দুই নারী পাচারকারী আটক

মুরাদনগর প্রতিনিধি।।
কুমিল্লার মুরাদনগর উপজেলায় দশ কেজি গাজাঁসহ দুই জন নারী পাচারকারীকে আটক করেছে পুলিশ।

রবিবার দুপুর ১টার সময় মুরাদনগর উপজেলা খাদ্য গুদামের সামনে কোম্পনীগঞ্জ-মুরাদনগর সড়ক হতে তাদেরকে আটক করে মুরাদনগর থানা পুলিশ।

আটককৃত নারী মাদক পাচারকারী সদস্যরা হলো, টাঙ্গাইল জেলার কালিহাতি থানার শরাতলা গ্রামের মৃত্যু রেজাউলের স্ত্রী আয়েশা খাতুন (৫০) ও রফিক মিয়ার স্ত্রী রাশিদা বেগম (৫০)।

পুলিশ সূত্রে জানা যায়, মুরাদনগর-কোম্পানীগঞ্জ সড়ক দিয়ে মুরাদনগর সদর হয়ে একটি মাদকের চালান যাচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে মুরাদনগর থানার এসআই আবু হেনা মোস্তফা রেজা, এএসআই হানিফ এর নেতৃত্বে একদল পুলিশ উপজেলা খাদ্য গুদামের সামনের মুরাদনগর-কোম্পানীগঞ্জ সড়কটিতে বিভিন্ন যানবাহনে তল্লাসী চালায়।

এ সময় দুইজন নারী সড়কের পাশে গাড়ির জন্য অপেক্ষা করছিল। দাড়িয়ে থাকা নারীদের পুলিশের সন্দেহ হলে পুলিশ তাদেরকে তল্লাসি কালে ১০ কেজি গাজাঁ উদ্ধার করে। পরে পুলিশ তাদের আটক করে থানায় নিয়ে আসে।

এ বিষয়ে মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসিম জানার, আটককৃত মহিলার কাছ থেকে ১০ কেজি গাজাঁ উদ্ধার করা হয়েছে। তার বিরুদ্ধে মাদক দ্রব্য আইনের ৩৬(১) এর ১৯(খ) দারায় মামলা হয়েছে। আটককৃতদের সোমবার সকালে তাকে কুমিল্লার আদালতে প্রেরণ করা হবে।

আরো দেখুন
error: Content is protected !!